ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

অসামাজিক কার্যকলাপের অভয়ারণ্য 'মোজাম পার্কে' প্রশাসনের তালা

প্রকাশনার সময়: ১০ মার্চ ২০২৪, ১৯:৪৮

অবশেষে নারী কেলেঙ্ককারীসহ নানা অপরাধের ঘটনায় দিনাজপুরের ঘোড়াঘাটে আলোচিত সেই মোজাম বিনোদন পার্কটি সিলগালা করে দিয়েছে প্রশাসন।

রোববার (১০ মার্চ) বিকেল ৫টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন। ৎ

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ও ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ।

খবর নিয়ে জানা গেছে, ঘোড়াঘাট উপজেলার এক নম্বর বুলাকীপুর ইউপির বলগাড়ী গ্রামের মৃত কফিল উদ্দিনের পুত্র মোজাম্মেল হক মোজাম একই উপজেলার কালুপাড়া গ্রামের একটি পুকুর পাড়ে প্রায় ১৫ হাজার গাছের বাগান লাগিয়ে দুটি বাগান প্রতিষ্ঠিত করেন। বাগান করার পরে কৌশলে ইউনিয়ন পরিষদ থেকে একটি ট্রেড লাইসেন্স সংগ্রহ করে ১টি আম বাগানে বিনোদন পার্কের নামে বেশ কিছু ছোট ছোট ইটের ঘর তৈরি করে বিভিন্ন এলাকা থেকে যৌনকর্মী নিয়ে এসে পতিতাবৃত্তি করে আসছিলেন।

এ নিয়ে এলাকাবাসীর পক্ষ থেকে বহুবার অভিযোগ করা হয়েছে এবং প্রশাসনও বহুবার সেখানে অভিযান পরিচালনা করে জেল জরিমানা করে আসছিল। কিন্তু কোনক্রমেই বিনোদন পার্কের নামে এ অসামাজিক কার্যকলাপ বন্ধ না হওয়ায় প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রোববার বিকেলে পার্কটি সিলগালা করে দেয়া হয়। একই দিন দুইজন খদ্দেরসহ ১জন পতিতাকে আটক করে প্রত্যেককে ২ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

গ্রেপ্তাকৃত খদ্দেররা গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলাধীন কাশিয়াবাড়ি গ্রামের প্রশান্ত কুমার (৩০) ও বিলাশ চন্দ্র সরকার ওরফে কনক (৩০) এবং পতিতা পুরান বগুড়ার ফাতেমা বেগম (৩২)।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ