ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশনার সময়: ১০ মার্চ ২০২৪, ১৮:২৩

দিনাজপুরের ফুলবাড়ীতে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে জাকির হোসেন সর্দার (৫২) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এতে মোটরসাইকেলে থাকা অপর আরোহী রনি মিয়া (৩০) গুরুতর আহত হয়েছেন।

রোববার (১০ মার্চ) সকাল ৯টার দিকে ফুলবাড়ী- দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের শহীদ স্মৃতি আদর্শ কলেজ সংলগ্ন ফুলবাড়ী পৌর এলাকার উত্তর সুজাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জাহির হোসেন সর্দার পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার দক্ষিণ সাহাবাজপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন নির্মাণশ্রমিক। আহত রনি মিয়া একই এলাকার মইদুল ইসলামের ছেলে এবং পেশায় নির্মাণশ্রমিক।

ফুলবাড়ী থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, নির্মাণশ্রমিক জাকির হোসেন সর্দার ও রনি মিয়া মোটরসাইকেলযোগে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের শিবনগর গ্রামে বাড়ির নির্মাণ কাজ করার জন্য যাচ্ছিলেন। যাওয়ার পথে আঞ্চলিক মহাসড়ক থেকে ডান দিকে মোড় নিয়ে শিবনগর রাস্তায় যাওয়ার সময় পিছনে থাকা কাভার্ডভ্যানটি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকির হোসেন সর্দারকে মৃত ঘোষণা করেন। তবে রনি মিয়াকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, নিহত জাকির হোসেন সর্দারের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। নিহতের পরিবারের লোকজন আসলে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে। তবে পালিয়ে যাওয়া কাভার্ডভ্যানটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ