ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

প্রকাশনার সময়: ০১ মার্চ ২০২৪, ১৮:৪৬

ফরিদপুরের সালথায় পুলিশের ওপর হামলা চালিয়ে মানবপাচার ও হত্যার মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ছিনিয়ে নেওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (১ মার্চ) দুপুরে উপজেলার মাঝারদিয়া গ্রামের পশ্চিমপাড়া ঈদগাহ এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনিয়ে নেওয়া ওই আসামির নাম মো. তুরাপ মোল্লা (৪৫)। তিনি মাঝারদিয়া গ্রামের মৃত আনারদ্দিন মোল্লার ছেলে।

মাঝারদিয়া গ্রামের সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ফারুক হোসেন জানান, তুরাপ একজন আদম ব্যবসায়ী। তিনি ২০২৩ সালের ১২ ফেব্রুয়ারি মাঝারদিয়া গ্রামের নুর আলম নামে এক ব্যক্তিকে ইতালি পাঠানোর কথা বলে লিবিয়ায় নিয়ে নির্যাতন করে হত্যা করেন। ওই মামলার প্রধান আসামি তুরাপ মোল্লা। একপর্যায়ে ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারিপরোয়ানা জারি করে আদালত।

তিনি আরও জানান, শুক্রবার জুম্মার নামাজের সময় ঈদগাহ মসজিদের সামনে থেকে সালথা থানার এএসআই নাজমুল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম তুরাপকে গ্রেপ্তার করে। এ সময় তুরাপের বড় ভাই হানিফ মোল্লা, কিরাম মোল্লা, ভাতিজা রহিম মোল্লা ও রিয়াজ মোল্লা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তুরাপের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-কাতরা নিয়ে বের হয়। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

এ বিষয় সালথা থানার এএসআই নাজমুল হোসেন বলেন,‘আমাদের ওপর কোনো হামলা হয়নি। তুরাপকে গ্রেপ্তারের পর তার পরিবারের লোকজন এসে তুরাপকেই ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে তুরাপ ওঠে দৌড়িয়ে পালিয়ে যায়।’

ফরিদপুর সহকারি পুলিশ সুপার (সার্কেল নগরকান্দা) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, ‘বিষয়টি জানার পর ঘটনাস্থলে যাচ্ছি। ইতোমধ্যে ওই আসামিকে ধরতে পুলিশের কয়েকটি টিম মাঠে নেমেছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই তাকে গ্রেপ্তার করতে পারব।’

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ