ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নালিতাবাড়ী প্রেসক্লাবের নেতৃত্বে সোহেল-মনির

প্রকাশনার সময়: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৯

শেরপুরের নালিতাবাড়ীতে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দ্বিতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন প্রথম আলো নালিতাবাড়ী প্রতিনিধি আব্দুল মান্নান সোহেল এবং দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক হয়েছেন সময়ের আলো জেলা প্রতিনিধি ও বাংলার কাগজ সম্পাদক মনিরুল ইসলাম মনির।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) গোপন ব্যালটে ভোটগ্রহণের মধ্য দিয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সকালে উপজেলার পানিহাটা মিশন সংলগ্ন তারানী ফুটবল মাঠে প্রেসক্লাবের ৩২তম বার্ষিক সাধারণ সভার কার্যক্রম শুরু হয় সভাপতি আব্দুল মান্নান সোহেলের সভাপতিত্বে। সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় প্রথম অধিবেশনের কার্যক্রম শেষ হয় বিকেলে। এরপর ক্রীড়ানুষ্ঠান শেষে প্রেসক্লাবের তিন উপদেষ্টা ও নির্বাচন কমিশনার এমএ হাকাম হীরা, সামেদুল ইসলাম তালুকদার এবং গোপাল চন্দ্র সরকারের নেতৃত্বে শুরু হয় দ্বিতীয় অধিবেশন। ২৮ জন ভোটারের মধ্যে একজন অনুপস্থিত থাকলেও বাকি ২৭ জন ভোটার গোপন ব্যালটে ভোটাধিকার প্রয়োগ করেন। এতে ২৭ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো সভাপতি পদে নিরঙ্কুশ বিজয় লাভ করেন আব্দুল মান্নান সোহেল। ২৬ ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হন মনিরুল ইসলাম মনির।

এছাড়া সহ-সভাপতি পদে দ্বিতীয় বারের মতো বিপ্লব দে কেটু, মাহফুজুর রহমান সোহাগ, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মোমেন, সাংগঠনিক সম্পাদক জাফর আহম্মেদ, অর্থ সম্পাদক এম সুরুজ্জামান, দফতর ও প্রচার সম্পাদক মোজাহিদুল ইসলাম উজ্জল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুঞ্জুরুল আহসান (ক্যাবল) এবং কল্যাণ তহবিল সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব নির্বাচিত হয়েছেন।

গঠনতন্ত্র অনুযায়ী নব-নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও তিনজন নির্বাচন কমিশনারের সমন্বয়ে কার্যনির্বাহী পরিষদের তিনজন সদস্য পরবর্তীতে মনোনীত করার কথা রয়েছে। সাধারণ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় রামচন্দ্রকুড়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ