ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

শরীয়তপুর-ঢাকা সড়কে ডাকাতিকালে গ্রেফতার ২ জন

প্রকাশনার সময়: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩১

মধ্যরাতের পর পদ্মা সেতুর দক্ষিণ পাশের শরীয়তপুর সড়কে যানবাহন থামিয়ে অস্ত্রের মুখে হরহামেসাই ডাকাতি ও দস্যুতা করে আসছে একটি চক্র। গত ১৫ দিনে ডাকাতদের উৎপাত বেড়েই চলছিল।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) গভীর রাতে ঢাকা-শরীয়তপুর সড়কের মজিদ বেপারী কান্দি এলাকায় ডাকাতি করার সময় এই চক্রের দুই সদস্য স্থানীয়দের হাতে ধরা পরে। স্থানীয়রা আকট দুই ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

আটকরা হলেন, বরিশালের গৌরনদী উপজেলার বদরপুর গ্রামের জাহাঙ্গীর মৃধার ছেলে রিপন মৃধা (৩৪) ও শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষার এলাকার আমির হোসেন বেপারীর ছেলে জীবন বেপারী (৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মধ্যরাতে ঢাকা-শরীয়তপুর সড়কে যানবাহন থামিয়ে ডাকাতি হতো। স্থানীয়রা ডাকাত দলের সদস্যদের আটক করার জন্য বিভিন্নভাবে চেষ্টা করে। শনিবার ভোর রাত ৩টার দিকে মজিদ বেপারী কান্দি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ৩-৪ জনের ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারের গতিরোধ করে। যানবাহনের যাত্রী ও স্থানীয়রা প্রতিরোধ গড়ে ডাকাতদের ২ জনকে আটক করে।

পদ্মা দক্ষিণ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) এনামুল হক শিমুল বলেন, ডাকাত দলের দুই সদস্যকে স্থানীয়রা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ