ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

সংবাদ সম্মেলন করে বিএনপি নেতার পদত্যাগ

প্রকাশনার সময়: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১৬

ঢাকার সাভারে পারিবারিক ও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সংবাদ সম্মেলন করে রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন বিএনপির স্থানীয় নেতা হাজি মাজহারুল ইসলাম খান।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে আশুলিয়ার বাইপাইল বগাবাড়ি বাজার এলাকার নিজ মালিকানাধীন খান প্লাজায় সংবাদ সম্মেলন করে তিনি এই পদত্যাগের ঘোষণা দেন তিনি।

বিএনপি নেতা হাজি মাজহারুল ইসলাম খান ধামসোনা ইউনিয়ন শ্রমিকদলের সাধারণ সম্পাদক। তিনি একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি ও ইউনিয়ন বিএনপির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

বিএনপি থেকে পদত্যাগকারী হাজি মাজহারুল ইসলাম খান বলেন, আমি গত ছয় বছর ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত। বিভিন্ন সময় আমার নামে রাজনৈতিক চারটি মামলাও হয়েছে। সম্প্রতি শারীরিক অসুস্থতা ও পারিবারিক কারণে আমি বিএনপির রাজনীতি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। তাই স্বেচ্ছায় সজ্ঞানে ধামসোনা ইউনিয়ন বিএনপির সদস্য, ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি ও শ্রমিকদলের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছি।

সামনে ধামসোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করবেন কি না এমন প্রশ্নে তিনি বলেন, রাজনীতিতে শেষ বলে কিছু নেই। আগামীতে যদি শারীরিক সুস্থতা ফিরে পাই তাহলে হয়তো এই বিষয় নিয়ে চিন্তা-ভাবনা করব।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ