ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষা দিলো সৈকত

প্রকাশনার সময়: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩৪
পরীক্ষাকেন্দ্রে এসএসসি পরীক্ষার্থী সৈকত। ছবি- সজল মিয়া

বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিলো ছেলে মোহাম্মদ সৈকত (১৬)। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে দিনাজপুরের বীরগঞ্জে ঘটেছে এমনই এক ঘটনা।

উপজেলার মাহানপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র সৈকত এদিন ভোগনগর ইউনিয়নের রহিম বখস উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়।

এসএসসি পরীক্ষার্থী সৈকত উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাস্টার পাড়া গ্রামের দুবারের ইউপি সদস্য মো. শফিউল আলম সুরুজের ছেলে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে তার (ইউপি সদস্য) মৃত্যু হয়।

মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল দেব শর্মা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শফিউল আলম সুরুজ মোহাম্মদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য এবং তিনি গ্রামের মৃত ওসমান গনির ছেলে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসায় তার মৃত্যু হয়।

আজ বিকেলে ৩টায় তার জানাজা অনুষ্ঠিত হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, মৃত বাবার লাশ বাড়িতে রেখেই এসএসসি ও সমমান পরীক্ষায় অংশ নিতে হয়েছে সৈকতকে।

বীরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জুলফিকার আলী শাহ সাংবাদিকদের জানান, সৈকত মাহানপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের মেধাবী ছাত্র। তার বাবার মৃত্যুর পরও বৃহস্পতিবার বাংলা প্রথম পরীক্ষায় অংশ নেয় সে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজকুমার বিশ্বাস বলেন, আমরা পরীক্ষার হলে খোঁজ-খবর নিয়ে সত্যতা নিশ্চিত করেছি। একইসঙ্গে ইউপি সদস্য শফিউল আলম সুরুজের বাড়িতে গিয়ে শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ