ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বিএনপি দেশকে ধ্বংস করতে কুণ্ঠাবোধ করেনি: হানিফ

প্রকাশনার সময়: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৯ | আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৫

যেকোনো অপরাধের বিচার করতে সরকার বদ্ধপরিকর বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

বিএনপি দেশকে ধ্বংস করতে বিন্দুমাত্র কুণ্ঠাবোধ করেনি মন্তব্য করে হানিফ বলেন, ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রম বন্ধ করার জন্য বিএনপি ও জামায়াত দেশকে ধ্বংস করার চেষ্টা করে। ২০১৪ নির্বাচনে অংশ না নিয়ে নির্বাচন প্রতিহত করে নাশকতার কর্মকাণ্ড করেছে বিএনপি ও জামায়াত। ২০১৫ সালে বেগম খালেদা জিয়া ৯৩ দিন অবৈধ সরকার গঠনের পরেও, পেট্রোল বোমা দিয়ে গাড়িতে আগুনসহ বহু মানুষকে হত্যা করে সন্ত্রাসী কার্যক্রম চালায়। বিএনপি শুরু থেকে আ.লীগ সরকারের বিরুদ্ধে দেশি ও বিদেশের সহযোগিতায় বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে। তাদের এ ষড়যন্ত্র কোনো কাজে আসবে না।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এডুকেয়ার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুবউল আলম হানিফ বলেন, সাংবাদিক সাগর রুনী হত্যার বিচারের বিষয়টি আওয়ামী লীগ সরকারের ওপর চাপানোর চেষ্টা করেছে বিএনপি। বাংলাদেশে বিচারব্যবস্থা স্বাধীন, যেকোনো অপরাধের বিচার সরকার করতে বদ্ধপরিকর এবং বিচার ন্যায়সঙ্গত হচ্ছে।

তিনি বলেন, বিএনপি দুর্নীতি করে বাংলাদেশকে পর পর পাঁচ বার বিশ্বে ১ নম্বর দুর্নীতিগ্রস্ত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করে। তাদের মুখে দুর্নীতির কথা মানায় না। আওয়ামী লীগ সরকার দুর্নীতির বিষয়ে জিরো ট্রলারেন্স ঘোষণা করেছেন। কঠোরভাবে দুর্নীতি দমন করা হচ্ছে।

এডুকেয়ার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের এমপি মাহবুবউল আলম হানিফ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান।

অনুষ্ঠানে এডুকেয়ার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথিসহ অন্যরা শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ