ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই সহপাঠীর

প্রকাশনার সময়: ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৫

পিরোজপুরের নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই সহপাঠীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় অপর সহপাঠী রহমাত শেখ গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে উপজেলা মাটিভাঙ্গা ইউনিয়নের বরইবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. স্বাধীন শেখ (১৬) ও রহমত শেখ (১৫)। স্বাধীন উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের হোগলা বুনিয়া গ্রামের ডালিম শেখের ছেলে এবং রহমত একই ইউনিয়নের উত্তর পূর্ব বানিয়ারী গ্রামের মুকুল শেখের ছেলে। এ ছাড়া আহত তানজিম ওই একই ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের শহিদুল শেখের ছেলে।

তিনজনই স্থানীয় বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুভ্রত রায় বলেন, বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান চলছে। কিন্তু সকাল সোয়া ৯টার দিকে দশম শ্রেণির ছাত্র স্বাধীন শেখ, রহমত শেখ ও তানজিম শেখ একটি মোটরসাইকেলে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিল। এসময় বরইবুনিয়া শহীদ মোল্লার বাড়ির সামনের রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই স্বাধীন ও রহমতের মৃত্যু হয়। একই ঘটনায় গুরুতর আহত তানজিম শেখকে উদ্ধার করে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, ওই তিন সহপাঠী একটি মোটরসাইকেলে করে এবং আরেকবন্ধু অন্য একটি মোটরসাইকেলে পাল্লা দিয়ে চালিয়ে মাটিভাঙ্গার দিকে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার জিনাত তাসনিম বলেন, রহমত শেখকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ওই ছাত্ররা একটি মোটরসাইকেলে দ্রুত গতিতে মাটিভাঙ্গার দিকে যাওয়ার সময় বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগে। এতে তারা আহত ও নিহত হন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ