ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

অভাবের কাছে হার মানলেন গৃহবধূ

প্রকাশনার সময়: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:২৫ | আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৭

সিরাজগঞ্জের তাড়াশে সংসারে অভাব-অনটন এবং পারিবারিক কলহের জেরে কীটনাশক (গ্যাস ট্যাবলেট) খেয়ে মালেকা খাতুন (৪২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের কুমাল্লু গ্রামে এ ঘটনা ঘটে। মালেকা খাতুন ওই গ্রামের আব্দুল লতিফের স্ত্রী।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠি‌য়ে‌ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মালেকা খাতুনের স্বামী শারীরিক প্রতিবন্ধী হওয়ায় কোনো কাজ করতে পারতেন না। অভাব-অনটনের কারণে হতাশা থেকে এবং পারিবারিক কলহের জেরে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে কীটনাশক (গ্যাস ট্যাবলেট) খেয়ে ফেলেন তিনি। এ সময় পরিবারের লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, অভাব-অনটনের সংসারে পারিবারিক কলহের জেরে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেন মালেকা খাতুন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/টিএ/একে/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ