ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

শতভাগ উপস্থিতির পুরস্কার পেলো মাদরাসা শিক্ষার্থীরা

প্রকাশনার সময়: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫৩

শেরপুরের নকলায় জানুয়ারি মাসের সকল কার্যদিবসে উপস্থিত মাদরাসা শিক্ষার্থীদের মাঝে উদ্দীপনা পুরষ্কার হিসেবে দেশি-বিদেশি বিভিন্ন লেখকের শিক্ষনীয় বইসহ বিভিন্ন শিক্ষা উপকরণ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে এসব পুরষ্কার প্রদান করা হয়।

উপজেলার বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত ক্লাসের যেসব শিক্ষার্থী গত মাসে (জানুয়ারি) সকল কার্যদিবসে উপস্থিত ছিল, তাদের মাঝে নিজস্ব অর্থায়নে পুরষ্কার হিসেবে বিভিন্ন লেখকের বই, খাতা, কলমসহ বিভিন্ন শিক্ষা উপকরণ দেওয়া করা হয়।

মাদরাসার সুপার মাওলানা মো. শহিদুল ইসলাম পুরষ্কার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। পরে ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত শিক্ষকরা নিজ নিজ শ্রেণির শতভাগ উপস্থিত বিবেচনায় মাসসেরা শিক্ষার্থীদের হাতে এসব পুরষ্কার তুলে দেয়।

এসময় সহ-সুপার মাওলানা মো. ফজলুল করিম, সহকারী শিক্ষক ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সহকারী শিক্ষক মোসাম্মৎ রোকেয়া আক্তার, শওকত আলী, নুসরাত জাহান, জেসমিন আক্তার, সহকারী মৌলভী মাওলানা হযরত আলী ও ফুলেছা খাতুন, সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান খাঁন, তাহেরা সুলতানা, কব্দুল হোসেন, ইয়াছিন আহাম্মেদ, আরিফ হোসেন, লাবনী বেগম ও উজ্জল মিয়াসহ মাদসার অন্যান্য শিক্ষক-কর্মচারী ও সংশ্লিষ্ট শ্রেণির শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ