ঢাকা, সোমবার, ৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলকদ ১৪৪৫

সাতক্ষীরায় ভুয়া চিকিৎসকের কারাদণ্ড, ক্লিনিক সিলগালা

প্রকাশনার সময়: ৩১ জানুয়ারি ২০২৪, ১৫:০৮

সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযান চালিয়ে ৫৫ হাজার টাকা জরিমানা এবং এক ভুয়া চিকিৎসককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও রেজিস্ট্রেশন না থাকায় অপর একটি ক্লিনিকের মালিককে ১০ দিনের কারাদণ্ড দিয়ে প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন হোসেনের নেতৃত্বে জেলা শহরের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালায় র‍্যাবের একটি দল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমিন হোসেন জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী বিভিন্ন ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় ভুয়া চিকিৎসক দিয়ে ক্লিনিক পরিচালনার অভিযোগে সেফা ডায়াগনস্টিক সেন্টারের মালিক আবু বক্কর সিদ্দিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একইসঙ্গে ভুয়া চিকিৎসক বিপুল কুমার দাসকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এছাড়া রেজিস্ট্রেশন না থাকায় আস্থা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়েছে। একইসঙ্গে ওই প্রতিষ্ঠানের মালিক বিশ্বজিত পালকে ১০ দিনের কারাদণ্ডসহ ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলেও জানান এই প্রশাসনিক কর্মকর্তা।

এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার এএসপি নাজমুল হক, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নয়াশতাব্দী/ডিএ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ