ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫

স্ত্রীকে হত্যার পর ফাঁস নিলেন স্বামী!

প্রকাশনার সময়: ২৯ জানুয়ারি ২০২৪, ১০:৪২ | আপডেট: ২৯ জানুয়ারি ২০২৪, ১১:০৩

নোয়াখালীর জেলা শহরে ভাড়া বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ জানুয়ারি) সকালে নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের বার্লিংটনের মোড়ের দক্ষিণে বসুন্ধরা কলোনির কচি ডাক্তারের বাসার দোতলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন, স্বামী মেহেদি হাসান শুভ (২২) ও তার স্ত্রী তামান্না ইসলাম (১৬)। সম্পর্কে তারা খালাতো ভাই-বোনও ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে স্বামী মেহেদি হাসান তার স্ত্রী তামান্নাকে বটি দিয়ে গলাকেটে হত্যা করে। এরপর সেই ঘরেই ফ্যানের সঙ্গে কাপড় বেঁধে গলায় ফাঁস নেন। স্থানীয় বাসিন্দাদের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, একই ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা স্বামী-স্ত্রী হলেও সম্পর্কে খালাতো ভাই-বোন ছিলেন। প্রথমে স্বামী তার স্ত্রীর গলা কেটে হত্যা করে।

তারপর নিজে বৈদ্যুতিক পাখার সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলেই আপাত দৃষ্টিতে মনে হচ্ছে। তদন্ত অব্যাহত আছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ