ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

চাচার পায়ের রগ কেটে দিলো ভাতিজা

প্রকাশনার সময়: ২৮ জানুয়ারি ২০২৪, ১৮:২০

নড়াইলের লোহাগড়ায় মাদকাসক্ত ভাতিজাকে শাসন করায় মেহেদী মুন্সি (৩০) নামে এক কৃষককে কুপিয়ে পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৭ জানুয়ারি) সকালে লোহাগড়া উপজেলার কোটাখোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত মেহেদী মুন্সি ওই গ্রামের মকবুল হোসেনের ছেলে।

ভুক্তভোগী ও তার স্বজনরা জানায়, কোটাকোল ইউনিয়নের চাপুলিয়া গ্রামের মেহেদী মুন্সির বড় ভাই মাহাবুব মুন্সির ছেলে ফাহিম মাদক সেবনসহ নানা অপকর্ম করে আসছিল। পরে ফাহিমের বখাটেপনায় অতিষ্ঠ হয়ে শুক্রবার রাতে মেহেদী ভাতিজা ফাহিমকে শাসন করতে গিয়ে লাঠি দিয়ে আঘাত করে। এর জেরে ফাহিম শনিবার সকালে তার কয়েক সহযোগীসহ ধারালো অস্ত্র নিয়ে মেহেদীর ওপর হামলা চালায়। এসময় তার বাম পায়ের রগ কেটে যায়। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি আঘাতে গুরুতর আহত করে তারা। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মেহেদীকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ