ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ফাঁদে ফেলে একাধিক প্রতারণা, গ্রেফতার ১

প্রকাশনার সময়: ২৭ জানুয়ারি ২০২৪, ১৮:৫৭ | আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪, ১৯:১৫

ঢাকা-চট্টগ্রামে প্রতারণা, এলাকায় পরিচিত বিশ্বচিটার হিসেবে, থাকেন নারায়ণগঞ্জে, অবশেষে ৪টি ওয়ারেন্টমূলে কাচপুর থেকে রফিকুলকে গ্রেফতার করেছে কুড়িগ্রাম পুলিশ।

ঢাকা-চট্টগ্রামে এনআই অ্যাক্ট ও পেনাল কোড ৪২০ ধারার মামলা ৪টি। বিভিন্ন মানুষের কাছে চাকরিসহ নানাবিধ প্রলোভন দেখিয়ে কুড়িগ্রামের ফুলবাড়িতে তিনি বিশ্বচিটার হিসেবে পরিচিত। পরিচয় গোপন করে ছদ্মবেশ ধারণ করে তিনি থাকেন কাচপুরে।

পুলিশ জানায়, ওয়ারেন্টের বিশেষ অভিযান পরিচালনাকালে ফুলবাড়ি থানার এসআই তাজ উদ্দিন আহম্মেদ, এএসআই আসাদুজ্জামান, সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঢাকা বিভাগের বিভিন্ন জেলায় ৪ দিনের অভিযান পরিচালনা করে পাহাড়তলী চট্টগ্রামের এনআই অ্যাক্ট ও প্রতারণার মামলা, ভাটারা, ঢাকার এনআই অ্যাক্টের ২টিসহ মোট ৪টি ওয়ারেন্টেমূলে আসামি মো. রফিকুল ইসলামকে নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর এলাকা থেকে ছদ্মবেশ ধারণ করে বিশেষ কৌশলে গ্রেফতার করা হয়।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিকে গ্রেফতার করা হয়। কুড়িগ্রাম জেলায় সংগঠিত সকল অপরাধীকে আইনের কাঠগড়ায় দাঁড় করিয়েছে পুলিশ। যেকোনো অপরাধ নির্মূলে কাজ করছে পুলিশ সদস্যরা।

নয়াশতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ