ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

প্রকাশ্যে নারীকে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ২

প্রকাশনার সময়: ১৭ জানুয়ারি ২০২৪, ১৭:৪৬

ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাটে ফিরোজা বেগম নামের এক নারীকে প্রকাশ্যে মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে ওই মারধরের ঘটনা ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই ফিরোজা বেগম বাদী হয়ে নুরনবী, কবির, শাহিন, ফিরোজ, আয়শা, সাথি ও খতেজা- এই ৭ জনকে আসামি করে দুলারহাট থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ শাহিন ও ফিরোজ নামের দুজনকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে দুলারহাট থানার উপ-পরিদর্শক (এসআই) বেলায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

মারধরের শিকার ফিরোজা বেগম দুলারহাট থানাধীন নুরাবাদ ইউনিয়ন ৩নং ওয়ার্ডের বাসিন্দা মো. সেরাজল ইসলামের কন্যা বলে জানা গেছে।

ভুক্তভোগী ফিরোজা বেগম জানান, অভিযুক্ত নুরনবী, কবির, শাহিন, ফিরোজ, আয়শা, সাথি ও খতেজারা আত্মীয় এবং একই বাড়িতে বসবাস করেন। জমি সংক্রান্ত বিষয় নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে মামলা করেন তার পিতা সেরাজল ইসলাম। মঙ্গলবার ওই মামলার হাজিরা ছিল। তার বাবা সেরাজল মামলায় হাজিরা শেষে আসরের নামাজ আদায় করে বাড়িতে ফিরলেই নুরনবী, কবির, শাহিন, ফিরোজ, আয়শা, সাথি ও খতেজা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন। এসময় বাবাকে বাঁচাতে মেয়ে ফিরোজা ছুটে আসলে তাকেও মারধর করেন শাহিন ও ফিরোজ। মারধরে সেরাজল, সুমাইয়া, মরিয়ম ও ফিরোজা বেগম গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে দেন। পরে মঙ্গলবার রাতেই আহত ফিরোজা বেগম বাদী হয়ে ৭ জনকে আসামি করে দুলারহাট থানায় একটি মামলা দায়ের করেন।

তবে কে বা কারা এই মারধরের ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়েছে- বিষয়টি জানা নেই বলে জানান ভুক্তভোগী ওই নারী।

এদিকে অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

তবে দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মুহিবুল্লাহ জানান, মঙ্গলবার রাতে মারধরের ঘটনায় ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন ফিরোজা বেগম। মামলায় শাহিন ও ফিরোজ নামের দুজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ