ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

হোমিও চিকিৎসক কুপিয়ে হত্যার ঘটনায় মামলা

প্রকাশনার সময়: ১৬ জানুয়ারি ২০২৪, ২০:০৫

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাইথল ইউনিয়নের গয়েশপুর বাজারে হারুন অর রশিদ নামে এক হোমিও চিকিৎসককে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

সোমবার (১৫ জানুয়ারি) দিবাগত রাতে নিহতের ছেলে ফেরদৌস আহাম্মেদ দিপ্ত বাদী হয়ে ঘাতক রুবেলকে আসামি করে পাগলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাসার বলেন, নিহতের ছেলে দীপ্ত বাদী হয়ে রোবেলের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় ঘাতক রুবেল ও তার মা বিউটি আক্তার পুলিশ হেফাজতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

হত্যার ঘটনায় তদন্ত চলছে জানিয়ে ওসি আরও বলেন, তবে নিহত হারুন অর রশিদের সঙ্গে রুবেল মিয়ার নারী ঘটিত বিষয়ে বিবাদ সবচেয়ে গুরুত্ব পাচ্ছে।

তবে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা সাংবাদিকদের জানান, ‘হত্যাকারী রুবেল মাদকাসক্ত। তিনি ওইদিন হারুনের দোকানে গিয়ে বাকিতে ওষুধ চেয়েছিলেন। কিন্তু হারুন তাকে বাকিতে ওষুধ দেননি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমনটাই জানিয়েছেন ঘাতক রুবেল।’

নিহত হারুন অর রশিদ ওই ইউনিয়নের গোয়ালবর গ্রামের মৃত খুরশেদ আলমের ছেলে। ঘাতক রুবেল একই ইউনিয়নের নেওকা গ্রামের অবসরপ্রাপ্ত সৈনিক শাহাব উদ্দিনের ছেলে।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ