ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

তরিকত ফেডারেশন থেকে আসিফের পদত্যাগ

প্রকাশনার সময়: ১৫ জানুয়ারি ২০২৪, ১৬:৩৭

বাংলাদেশ তরিকত ফেডারেশেন (বিটিএফ) কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফেরদৌস আহমেদ আসিফ পদত্যাগ করেছেন।

সোমবার (১৫ জানুয়ারি ) দুপুরে ডাকযোগে রেজিস্ট্রি করে কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও মহাসচিব বরাবর তিনি এ পদত্যাগপত্র পাঠিয়েছেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেন।

অ্যাডভোকেট ফেরদৌস আহমেদ আসিফ সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ (সিংগাইর হরিরামপুর ও সদরের তিন ইউনিয়ন) আসন থেকে তরিকত ফেডারেশনের মনোনয়ন পেয়ে ফুলের মালা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন। এরআগে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও এ দলের প্রার্থী হয়ে অংশগ্রহণ করেছিলেন। দলীয় গঠনতন্ত্র বর্হিভূত কর্মকাণ্ড, একক আত্মঘাতী সিদ্ধান্ত, স্বেচ্ছাচারিতা, নেতাকর্মীদের অবমূল্যায়নের কারণে আসিফ দলের পদ-পদবী দায়িত্ব থেকে সরে যান বলে তার স্বাক্ষরিত পদত্যাগপত্রে উল্লেখ করা হয়।

এক প্রশ্নের জবাবে ক্ষুদে বার্তায় অ্যাডভোকেট ফেরদৌস আসিফ বলেন, গত ৩ জানুয়ারি দলের চেয়ারম্যান সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে প্রার্থিতা প্রত্যাহার করায় আমার নির্বাচনি এলাকায় ভোটার ও জনমনে বিরূপ প্রভাব পড়ার কারণেই মূলত আমি দল থেকে পদত্যাগ করি। কোনো দলের হয়ে নয়, আইন পেশার পাশাপাশি জনসেবা করতে চান তিনি।

ফেরদৌস আহমেদ আসিফ বাংলাদেশ সুপ্রীম কোর্টে আইনজীবী হিসেবে নিয়োজিত রয়েছেন। তিনি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের আঠালিয়া গ্রামের চাঁন মিয়ার পুত্র।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ