ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

পূর্ণমন্ত্রী হারিয়ে টাঙ্গাইল পেলো প্রতিমন্ত্রী

প্রকাশনার সময়: ১১ জানুয়ারি ২০২৪, ২০:২৪

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বাধীন নতুন মন্ত্রিসভার ৩৭ জন সদস্য শপথ গ্রহণ করেছেন। এই পরিষদে টাঙ্গাইল থেকে একমাত্র সদস্য হয়েছেন টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের আহসানুল ইসলাম টিটু। নতুন মন্ত্রী পরিষদের বাণিজ্য প্রতিমন্ত্রী তিনি। এতে এলাকায় মিষ্টি বিতরণসহ আনন্দ মিছিল করেছে তৃণমূল নেতাকর্মীরা।

তৃণমূল নেতাকর্মীরা বলেন, আমাদের এলাকায় একজন প্রতিমন্ত্রী পাওয়ায় উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধভাবে কাজ করবে। এ ছাড়াও এই নেতা আগামী দিনে পূর্ণমন্ত্রীত্ব পাওয়ার জন্য এলাকার উন্নয়নের গতি আনবেন বলে মনে করেন তারা।

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী জানান, আওয়ামী লীগ সরকারের আমলে এই প্রথম আমাদের আসনে মন্ত্রী পেলাম। এটাকে কিভাবে বরণ করবো সেই ভাষা জানা নেই। তবে শোনার সঙ্গে সঙ্গে আমরা মিষ্টি বিতরণসহ আনন্দ মিছিল করেছি। আশা রাখি সবাইকে সাথে নিয়ে আহসানুল ইসলাম টিটু এই আসনসহ দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবে।

অপরদিকে, মধুপুর-ধনবাড়ি আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ড. মো. আব্দুর রাজ্জাকের মন্ত্রীত্ব হারায় জেলাবাসীর মধ্যে হতাশা বিরাজ করছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (খ) শফি ঊদ্দিন বলেন, সদ্য সাবেক কৃষিমন্ত্রী আমাদের এলাকার গর্ব। প্রভাবশালী এই মন্ত্রীর মন্ত্রীত্ব হারায় বিশাল ক্ষতি হয়েছে।

নয়া শতাব্দী/আতারা/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ