ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচনী প্রচারে আজ ফরিদপুর যাচ্ছেন শেখ হাসিনা

প্রকাশনার সময়: ০২ জানুয়ারি ২০২৪, ০৭:৩২

দীর্ঘ পাঁচ বছর পর বঙ্গবন্ধু কন্যা নির্বাচনী প্রচারে আজ ফরিদপুরে যবেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে ভোট চাইতে মঙ্গলবার ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। শহরের সরকারি রাজেন্দ্র কলেজের মাঠের মাঠের পূর্বপাশে অস্থায়ী মঞ্চ ঘিরে বাঁশ দিয়ে নিরাপত্তা বেষ্টনি নির্মাণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ৩টায় এই মাঠেই জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি জনসভায় সরকার প্রধানের ভাষণ দিবেন।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে এবং তার সমাবেশকে কেন্দ্র করে প্রায় এক লাখ লোক সমাগমের প্রস্তুতি নিয়েছে জেলা আওয়ামী লীগ। বিকেল তিনটায় সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখবেন শেখ হাসিনা। দীর্ঘ পাঁচ বছর পর বঙ্গবন্ধু কন্যার এই ফরিদপুর সফর। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ফরিদপুরে গিয়েছিলেন তিনি। সফর ঘিরে উচ্ছ্বাসিত ফরিদপুরের সাধারণ মানুষরা বলছেন, তাদের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ শেখ হাসিনার এই সফর। কারণ ফরিদপুরের সঙ্গে শেখ হাসিনার রয়েছে আত্মার সম্পর্ক।

দলীয় সভাপতির এ সফরকে ঘিরে উচ্ছ্বসিত আওয়ামী লীগের নেতাকর্মীরাও। তারা মনে করেন, শেখ হাসিনার এ সফর জেলার চারটি আসনে নৌকার প্রার্থীদের বিজয়ে ভূমিকা রাখবে। ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ ও যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র অমিতাভ বোস বলেন, প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে এক লাখ লোকের সমাগমের প্রস্তুতি নিয়েছে জেলা আওয়ামী লীগ।

এ সভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হক। সভায় ফরিদপুরের বাকি তিনটি সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরাও উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে। ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলছেন, ফরিদপুরের অনেক প্রত্যাশা বঙ্গবন্ধু কন্যার কাছে । তার এই সফরে প্রত্যাশা পূরণের আশ্বাস পাওয়া যাবে বলে তিনি মনে করেন ।

নয়াশতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ