ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের উদ্যোগে বিশুদ্ধ শীতল পানি বিতরণ

প্রকাশনার সময়: ২৩ এপ্রিল ২০২৪, ১৭:২১ | আপডেট: ২৩ এপ্রিল ২০২৪, ১৮:০৩
ছবি- সংগৃহীত

তীব্র দাবদাহে সৃষ্ট সংকটে শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি, স্যালাইন ও ওয়ালেট টিস্যু বিতরণ করেছে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন-এর ৬৬ ও ৬৭নং ওয়ার্ডে এই কর্মসূচি পালন করা হয়।

ঢাকা মহানগর পূর্বের আওতাধীন ডেমরা থানা শাখার উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বিশুদ্ধ শীতল পানি, স্যালাইন ও ওয়ালেট টিস্যু বিতরণ কর্মসূচি পালন করে।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শেখ মুহাম্মাদ মাহবুবুর রহমান এর নেতৃত্বে পালিত কর্মসূচিতে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর পূর্ব শাখার সহ-সভাপতি মুহাম্মাদ মাইনুল ইসলাম, ডেমরা থানা শাখার সভাপতি শাহাদাত হোসেন মৃধা, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাফিইন বিন আমজাদ, স্কুল সম্পাদক তরুণ, কার্যনির্বাহী সদস্য আহমেদ হৃদয়সহ এবং ওয়ার্ড নেতৃবৃন্দ।

কর্মসূচি পালনকালে প্রধান অতিথি শেখ মুহাম্মাদ মাহবুবুর রহমান বলেন- অপরিকল্পিত নগরায়ন, জলাধার ভরাট ও অবাধে বৃক্ষ নিধনের ফলেই অসহনীয় তাপদাহে নগরে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। সাময়িক স্বস্তির জন্য আমরা শীতল পানির বিতরণ কর্মসূচি পালন করেছি। কিন্তু দীর্ঘমেয়াদি ও টেকসই সমাধানের জন্য নগরকে সবুজায়ন ও বসবাসের উপযোগী করতে রাষ্ট্রকেই যথাযথ ভূমিকা পালন করতে হবে।

নগর সহ-সভাপতি মাইনুল ইসলাম বলেন, যতদিন তীব্র তাপদাহ থাকবে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর পূর্বের উদ্যোগে নগর জুড়ে বিশুদ্ধ শীতল পানি বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ