ঢাকা, শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬

জেনে নিন আজকের আবহাওয়ার পূর্বাভাস

প্রকাশনার সময়: ২১ জুন ২০২৪, ০৭:৪০ | আপডেট: ২১ জুন ২০২৪, ০৭:৫১

হলুদ পাখির মিষ্টি গান সাত সকালের আহ্বান, ডাকছে পাখি ফুল বাগানে মিষ্ট মধুর কলতানে, নতুন সকাল নতুন দিন, সাবাইকে জানাই- গুড মর্নিং।

প্রিয় পাঠক আজ আর একটি দিন আরও একটি নতুন সকাল। ঘুম থেকে উঠেই ভাবছেন দিনটা কেমন যাবে? জানালার ফাঁক গলে আসা রোদ বলছে- শুভসকাল।

কেমন যাবে আজকের আবহাওয়া দিনের শুরুতেই আমরা জানিয়ে দেব-

আজ ঢাকাসহ দেশের সব বিভাগে বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এছাড়া সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলে জানিয়েছে সংস্থাটি।

আজ শুক্রবার (২১ জুন) সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে- যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম, সিলেট এবং ময়মনসিংহ অঞ্চলগুলোর ওপর দিয়ে দক্ষিণ অথবা দক্ষিণ-পূর্বদিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে।

এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

পথেই ঝিরিঝিরি বৃষ্টি আবার খানিক পরই আকাশে রোদের ঝলকানি দেখা দিতে পারে। আকাশে মেঘের ঘনঘটা আপনি ব্যাগে নিয়ে বের হলে সঙ্গে রাখুন ছাতা এবং বোতলভর্তি পানি। আর আপনি যদি বাইক নিয়ে বের হন সঙ্গে রাখতে ভুলবেন না হেলমেট ও রেইনকোট।

নয়াশতাব্দী/জিএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ