ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

প্রেমের সুষ্ঠু বণ্টনের দাবিতে চিরকুমার সংঘের মানববন্ধন ও বিক্ষোভ

প্রকাশনার সময়: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৫ | আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫৩

প্রেমের সুষ্ঠু বণ্টনের দাবিতে টাঙ্গাইলে ভালোবাসা দিবস উপলক্ষ্যে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে চিরকুমার সংঘ। বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে করটিয়া সা’দত কলেজ প্রাঙ্গনে প্রেমবঞ্চিত এ সংগঠনটির উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

বিক্ষোভটি ক্যাম্পাস চত্বর থেকে বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে মানববন্ধনে মিলিত হয়। এ সময় “প্রেমকে না বলুন”, “মিঙ্গেলে সুখ নাই, সিঙ্গেলেই পরম সুখ”, “আমরা সবাই এক জোট, চিরকুমারের জয় হোক”, “দুষ্ট নারী নিপাত যাক, চিরকুমার মুক্তি পাক”- এমন বেশ কিছু প্লে-কার্ড হাতে নিয়ে তারা বিভিন্ন স্লোগান দেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- করটিয়া সা’দত কলেজের চিরকুমার সংঘের সভাপতি তোফায়েল আহমেদ তুহিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তদন্ত বিষয়ক সম্পাদক আসিফ, সদস্য রাজন, শাহীন, রিপন, আল আমিন, রাজিব, আমিনুর প্রমুখ।

বক্তারা বলেন, ‘বর্তমানে প্রেমের নামে প্রহসন হচ্ছে। মেয়েরা ছলনাময়ী, তারা একত্রে একাধিক ছেলের সঙ্গে প্রেম করে প্রতারণা করে। আমরা যেনো দুষ্ট নারী থেকে দূরে থাকতে পারি, তারা প্রত্যেকটা পদক্ষেপে ছেলেদের পথভ্রষ্ট করে। তারা ছেলেদের ক্যারিয়ার নষ্ট করে। নারীরা উদ্দেশ্য প্রণোদিতভাবে ছেলেদের ফাঁদে ফেলতেই থাকে। আমরা প্রেমের বিপক্ষে না, আমরা প্রেমের পক্ষেই আছি। কিন্তু কথা হচ্ছে- প্রেম হবে স্বাবলীল, সন্দুর ও পবিত্র।’

বক্তারা আরও বলেন, ‘বর্তমানে প্রেমের নামে নষ্টামি হচ্ছে। আমরা এসব চাই না। একজন নারী শুধু একজন ছেলের সঙ্গেই প্রেম করবে। এই ছলনাময়ী নারীদের থেকে যুব সমাজ যাতে কিছুটা হলেও দূরে থাকতে পারে সেজন্য ভালোবাসা দিবসে এমন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।’

নয়াশতাব্দী/ডিএ/

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ