সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ধানমন্ডির ফ্ল্যাটে মিলল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

প্রকাশনার সময়: ০৫ জানুয়ারি ২০২৪, ১৪:৩১

রাজধানীর ধানমন্ডিতে একটি বাড়ির ফ্ল্যাট থেকে তানজিম তাসনিয়া (২৬) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৫ জানুয়ারি) ভোর ৪টার দিকে ধানমন্ডি ৯/১ নম্বর রোডের ৩১ নম্বর বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

মৃত তানজিম তাসনিয়া ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিলেন। পাশাপাশি মডেলিংও করতেন বলে জানা গেছে।

ধানমন্ডি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জান্নাতুল ফেরদৌসী জানান, ধানমন্ডির ওই বাড়িটির দ্বিতীয় তলায় নিজেদের ফ্ল্যাটে একাই থাকতেন তানজিম তাসনিয়া। চতুর্থ তলায় তাদের আরেকটি ফ্ল্যাটে থাকেন পরিবারের অন্য সদস্যরা। আজ ভোরে তারই এক বন্ধুর মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্বিতীয় তলায় ফ্ল্যাটে গিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছেন তাসনিয়া। তখন পরিবারের সদস্যরা তাকে ইবনে সিনা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সকাল ৮টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এসআই জান্নাতুল ফেরদৌসী আরও জানান, ইউল্যাবের মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিলেন তাসনিয়া। তার পরিবারের মাধ্যমে জানা গেছে, পড়ালেখার পাশাপাশি তিনি মডেলিং করতেন। খুব জেদি স্বভাবের ছিলেন তাসনিয়া। কারো কথাই সহ্য করতে পারতেন না। তবে কি কারণে তিনি ফাঁস দিয়েছেন, তা এখনও জানা যায়নি।

নয়া শতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ