ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মহররম ১৪৪৬

এখন যা পাবে তা সব বোনাস: হাথুরুসিংহে

প্রকাশনার সময়: ২০ জুন ২০২৪, ১৫:১৭

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে নামার অপেক্ষায় বাংলাদেশ। তবে অস্ট্রেলিয়া, ভারত ও আফগানিস্তানের কঠিন গ্রুপ থেকে সেরা চারে খেলার ব্যাপারে আগেভাগে কিছু বলতে চান না কোচ চান্দিকা হাথুরুসিংহে। বরং প্রাপ্তি যা কিছু হবে, বাড়তি পাওয়া হবে বলে মন্তব্য করেন তিনি।

অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে শুক্রবার (২১ জুন) সুপার এইটের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তার আগে সংবাদ সম্মেলনে টাইগার কোচ জানিয়েছেন, সুপার এইটের লক্ষ্য নিয়েই এসেছিল দল। ফলে এখন যা পাবে তা সব বোনাস।

হাথুরুসিংহে বলেন, ‘যখন আমরা টুর্নামেন্টে এসেছি প্রথম লক্ষ্য ছিল সুপার এইটে যাওয়া। আমার মনে হয় দারুণভাবে সেটা অর্জন করেছি...আমি কী বলতে পারি, আমাদের বোলাররা খেলায় রেখেছে? এর মানে হচ্ছে আমরা কন্ডিশনে ভালো খেলেছি। আমরা কন্ডিশনের সুবিধা কাজে লাগিয়েছি।’

তিনি আরও বলেন, ‘আমরা সুপার এইটে আসতে পেরে খুশি, এখান থেকে যা কিছু প্রাপ্তি তা হবে বোনাস। সুতরাং আমরা স্বাধীনতা নিয়ে খেলব। গ্রুপের তিন দলকেই আমাদের সর্বোচ্চটা দিয়ে চ্যালেঞ্জ জানাবো।’

তাদের একটা নির্দিষ্ট ভূমিকা আছে, সেটা পালন করার ক্ষেত্রে তাদের স্বাধীনতা আছে ও সবসময়ের মতো উপভোগ করতে পারে। আমরা ক্লাবে অথবা দেশের হয়ে খেলি অথবা পার্কে...আমরা এজন্যই খেলতে শুরু করেছি। এজন্য উপভোগের ব্যাপারটা এগিয়ে থাকে কিন্তু তাদেরকে ভূমিকা পালন করতে হবে দলের জন্য।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ