রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

মুস্তাফিজকে নিয়ে চেন্নাই শিবিরে দুঃসংবাদ 

প্রকাশনার সময়: ০৩ এপ্রিল ২০২৪, ১৩:২৩

শুরুতে ধারণা করা হয়েছিল, ৪ তারিখ ভিসার কাজ শেষ করেই আবার ভারত যাবেন দ্য ফিজ। ৫ এপ্রিল ম্যাচ রয়েছে চেন্নাই সুপার কিংসের। রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে তারা। সেই ম্যাচের জন্য দলের সঙ্গে থাকবেন মুস্তাফিজ। কিন্তু শেষ পর্যন্ত মুস্তাফিজকে ছাড়াই হায়দরাবাদের বিপক্ষে মাঠে নামতে হবে চেন্নাইকে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতেই বৃহস্পতিবার (৪ এপ্রিল) বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের মার্কিন দূতাবাসে যাওয়ার কথা রয়েছে। যে তালিকায় নিশ্চিতভাবে থাকবেন মুস্তাফিজ। আর সেই কাজের সূত্রে চেন্নাই থেকে ঢাকায় উড়ে এসেছেন মুস্তাফিজুর রহমান।

বিসিবির ক্রিকেট অপারেশনস ইনচার্জ শাহরিয়ার নাফিস নিশ্চিত করে বলেছেন, ‘বৃহস্পতিবার স্কোয়াডের (বাংলাদেশ) সম্ভাব্য সব ক্রিকেটারকে থাকতে হবে ভিসার কাজের জন্য।’

কেবলই চট্টগ্রামে টেস্ট শেষ করেছে বাংলাদেশের খেলোয়াড়রা। সেখান থেকে দলের সকলেই যোগ দেবেন। ধারণা করা হচ্ছে, পুরো কাজ সুষ্ঠুভাবে শেষ করতে গিয়ে চেন্নাইয়ের পরবর্তী ম্যাচটাই মিস করতে যাচ্ছেন দ্য ফিজ।

চেন্নাইয়ের পরের ম্যাচ ৮ এপ্রিল। হোম ম্যাচে প্রতিপক্ষ কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচের জন্যও মুস্তাফিজের থাকা বা না থাকা এখনও ঝুলে আছে অনিশ্চয়তার মাঝে। ৫ ও ৮ এপ্রিলের দুই ম্যাচের পর চেন্নাই সুপার কিংস পরের ম্যাচ খেলবে ১৪ এপ্রিল। সেই ম্যাচে মুস্তাফিজের না থাকার কোনো শঙ্কা নেই।

বাংলাদেশের এই পেসারকে পুরো মৌসুম পাওয়ার সম্ভাবনা নেই চেন্নাইয়ের। বিসিবির দেওয়া অনাপত্তিপত্র অনুযায়ী, ১২ মে পর্যন্ত পাবে ফ্র্যাঞ্চাইজিটি। বাকি ম্যাচগুলো তিনি খেলতে পারবেন না। মোট ৫১ দিনের জন্য এই বাঁহাতি পেসারকে ছুটি দিয়েছে বিসিবি। তারপর দেশে ফিরতে হবে জিম্বাবুয়ে সিরিজের জন্য।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi