ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০, ২৩ শাবান ১৪৪৫

ফোর-জি ফোন কিনতে ১২% বাড়তি সুবিধা দিচ্ছে বাংলালিংক

প্রকাশনার সময়: ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ২২:১৩

স্মার্টফোনের ব্যবহার বৃদ্ধির লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, সোয়াপ বাংলাদেশ লিমিটেড-এর সাথে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর করেছে। এতে গ্রাহকরা বাংলাদেশে প্রথমবারের মতো নতুন ফোর-জি স্মার্টফোন ক্রয়ের সময় পুরাতন ফোনের বিনিময় মূল্যের ১২% বাড়তি পাচ্ছেন।

জিএসএমএ-এর তথ্য অনুযায়ী, বাংলাদেশে মোট ফোন ব্যবহারকারীর মাত্র ৪৮% স্মার্টফোন ব্যবহার করেন। তাই স্মার্টফোনকে আরও সহজলভ্য করতে ও সাধারণ গ্রাহকের ক্রয়ক্ষমতার ভেতর নিয়ে আনতে বাংলালিংক এই উদ্যোগ গ্রহণ করেছে। এখন থেকে বাংলালিংক গ্রাহকরা সোয়াপ থেকে তাদের যেকোনো থ্রি-জি বা ফোর-জি ফোন বদলে নতুন যেকোনো ফোর-জি ফোন ক্রয়ের ক্ষেত্রে এই অফার উপভোগ করতে পারবেন।

এ ছাড়াও, বাংলালিংক-এর সাথে অংশীদারিত্বের অংশ হিসেবে সোয়াপ বাংলাদেশ এই অফারের অধীনে বিক্রয় করা যে কোনো ফোর-জি ফোনে ১২ মাস পর্যন্ত বিক্রয়োত্তর সুবিধা প্রদান করছে। বাংলালিংকও ই-সিম পরিবর্তন সুবিধাসহ আকর্ষণীয় বান্ডেল অফার প্রদান করছে।

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক-এর গ্রাহকবান্ধব নীতির প্রতি গুরুত্ব দিয়ে বাংলালিংক-এর মার্কেটিং অপারেশনস ডিরেক্টর, মেহেদী আল আমীন বলেন, সোয়াপ-এর সাথে চুক্তিবদ্ধ হয়ে আমরা ফোর-জি উপযোগী মোবাইল ফোনের ব্যবহার বাড়াতে চাই। আমাদের এই উদ্যোগ গ্রাহকদের মাইবিএল সুপার অ্যাপ ও টফি-এর মত ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্মগুলি ব্যবহার করার সুযোগ করে দেবে ও তাদের ডিজিটাল লাইফস্টাইলের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে।

সোয়াপ-এর ডিরেক্টর এবং চিফ অপারেটিং অফিসার, তন্ময় সাহা বলেন, ডিজিটাল সেবার মান বৃদ্ধির যৌথ লক্ষ্যে বাংলাদেশের সবচেয়ে দ্রুতগতির ফোর-জি সেবা প্রদানকারীদের সাথে কাজ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করছি বাংলালিংক গ্রাহকরা আমাদের সেবা গ্রহণ করবেন এবং তাদের ব্যবহৃত থ্রি-জি ও ফোর-জি ফোনকে সোয়াপ থেকে নতুন ফোর-জি ফোনে উন্নিত করে বাংলাদেশের ডিজিটাল রুপান্তরের অংশ হবেন। সোয়াপ বাংলাদেশ-এর যেকোনো বিক্রয়কেন্দ্র থেকে এই অফারগুলো পাওয়া যাবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi