ঢাকা, শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জিলহজ ১৪৪৫

দীপিকার বেবি বাম্প নিয়ে রণবীরের কড়া জবাব

প্রকাশনার সময়: ২৬ মে ২০২৪, ১৪:৪২

লোকসভা নির্বাচনে ভোট দিতে প্রকাশ্যে এসেছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং ও তার স্ত্রী অভিনেত্রী দীপিকা পাডুকোন। সাদা ঢিলেঢোলা টি-শার্টে দীপিকার স্ফীতোদর ছিল স্পষ্ট।

তবে এদিন দীপিকার শরীরের অন্য অংশে কোনও মেদ নজরে আসেনি। ফলে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন অন্তঃসত্ত্বা অভিনেত্রীকে নিয়ে। তাদের দাবি, দীপিকা অন্তঃসত্ত্বা নন! নায়িকার বেবি বাম্প ‘নকল’।

দীপিকার হাঁটাচলাও নাকি প্রেগন্যান্ট মহিলাদের মতো নয়, এমনটাও দাবি একদলের। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন রণবীর সিং। বরাবরই স্ত্রীর পাশে দাঁড়ান এই তারকা। এবারও তার ব্যত্যয় ঘটলো না।

শুক্রবার নিজের স্কিনকেয়ার ব্র্যান্ডের প্রচারে জনসমক্ষে আসেন দীপিকা। হলুদ পোশাকে দ্যুতি ছড়িয়েছেন অভিনেত্রী। স্ত্রীর সেই ছবি নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন রণবীর।

যার ক্যাপশনে নিন্দুকদের উদ্দেশে তিনি লিখেছেন, ‘বুড়ি নজরওয়ালে তেরা মু কালা’। হিন্দি ভাষার জনপ্রিয় প্রবাদ এটি, যার বাংলা অর্থ দাঁড়ায়- ‘যারা খারাপ নজর দেয়, তাদের মুখে কালি’।

দীপিকার ছবিতে রণবীর লেখেন, ‘আমার রোদ!’ বউয়ের প্রশংসায় পঞ্চমুখ রণবীর এখানেই থামেননি। তিনি আরও লেখেন ‘উফ! কেয়া কারু ম্যায়? মার জাউন? (আমি কী করব? মরে যাব)’।

প্রকাশিত সেই ছবি ও ভিডিওতে দীপিকার মাতৃত্বকালীন জেল্লা ফেটে পড়ছে। হালকা মেকআপ আর বাঁধা চুলে মোহময়ী ছিলেন নায়িকা। কানে হীরা আর মুক্তার ছোট্ট দুলে তারকাকে দেখতে অসাধারণ লাগছিল।

আগামী সেপ্টেম্বরে প্রথম সন্তানের প্রত্যাশা করছেন বলিউডের জনপ্রিয় এই দম্পতি। এর আগে ফেব্রুয়ারীতে দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন।

দীপিকাকে আগামীতে দেখা যাবে প্রভাসের সঙ্গে ‘২৮৯৮ এডি’তে ও ‘সিংঘম এগেইন’ ছবিতে। অন্যদিকে ‘সিংঘম এগেইন’-এ অভিনয় করবেন রণবীর সিং। এর পাশাপাশি ‘ডন থ্রি’তে থাকছেন অভিনেতা।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ