ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

আট বছর পর নতুন সুরে তাহসানের ‘কে তুমি’

প্রকাশনার সময়: ১০ মে ২০২৪, ১৩:০৮

প্রায় আট বছর আগে ‘কে তুমি’ শিরোনামে একটি গান গেয়েছিলেন জনপ্রিয় গায়ক তাহসান খান। লেখার পাশাপাশি গানটির সুর ও সংগীতায়োজনও করেছিলেন তিনি। এবার দীর্ঘ এই সময় পর নতুন করে গানটি গাইলেন তাহসান। সম্প্রতি এটি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন তিনি।

বুধবার (৮ মে) গানটির এই কাভার ভার্সন ইউটিউব চ্যানেলে প্রকাশ পাওয়ার পর ব্যপক সাড়া দেন শ্রোতারা। প্রায় সাড়ে ৭ মিনিটের এই মিউজিক ভিডিওটির শুরুর সাড়ে তিন মিনিটে গানটির ভূমিকা, এর পেছনের গল্প, মর্মার্থ নিয়ে বিস্তারিত বিবৃতি দেন। এরপরই ভিডিওটির ৩ মিনিট ৪৪ সেকেন্ড থেকে পিয়ানোর সুরে গানের দ্বিতীয় অন্তরা থেকে মূল গান শুরু করা হয়।

এ বিষয়ে তিনি বলেন, অনেক গান থাকে, যেটা প্রকাশের পরপরই জনপ্রিয়তা পায়। আবার অনেক গান থাকে ধীরে ধীরে জনপ্রিয় হয়। এই গানটি যখন প্রকাশ পেয়েছিল অনেকেই পছন্দ করেছিলেন। তবে আমি কনসার্টে গানটি গাইতাম না। ফলে হারিয়ে যেতে বসেছিল।

তিনি আরও বলেন, কিছু গান আছে এখনও মানুষের মুখে মুখে। এটি আমার খুব পছন্দের গান। সব মিলিয়ে ঠিক করলাম, গানটি আবার সবার মাঝে ফিরিয়ে আনি। সে কারণেই নতুন সংগীতায়োজনে গানটি করলাম।

উল্লেখ্য, ২০১৬ সালে জি সিরিজের ইউটিউব চ্যানেলে গানটির প্রথম ভিডিও চিত্র প্রকাশিত হয়েছিল। সেই গানে মডেলও হয়েছিলেন তাহসান।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ