রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

ঈদে হিন্দি ডুয়েট গানের চমক আনছেন মাহফুজুর রহমান!

প্রকাশনার সময়: ০৩ এপ্রিল ২০২৪, ২২:১৮ | আপডেট: ০৩ এপ্রিল ২০২৪, ২২:৩৩

বছরের দুই ঈদেই একক সঙ্গীতানুষ্ঠান নিয়ে হাজির হন ড. মাহফুজুর রহমান। কখনও বাংলা বা কখনও হিন্দি গান গেয়ে শ্রোতাদর্শক মাতান তিনি। আর ঈদ আসলেই মাহফুজুর রহমানের গান নিয়ে যেন শ্রোতাদের বাড়তি আগ্রহ ফুটে ওঠে। তারই ধারাবাহিকতায় এবার ঈদেও এক গুচ্ছ গান নিয়ে আসছেন এই শিল্পী। ঈদের বিশেষ সংগীতানুষ্ঠানে তিনি প্রায় ১০টির মতো গান নিয়ে শোনাবেন বলে জানা গেছে।

তার ভক্তদের জন্য সুখবর হলো, একটি নয়, দু-দুটি গানের আয়োজন নিয়ে হাজির হচ্ছেন মাহফুজুর রহমান! সংগীতের প্রতি অসম্ভব ভালোবাসা ও দর্শকদের কথা চিন্তা করেই গান শোনাতে আসেন তিনি।

জানা যায়, বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘তুমি শুধু আমারই থেকো’। অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। এরইমধ্যে গানগুলোর শুটিং শেষ হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছে একাধিক সূত্র।

ঈদের পরদিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে সঙ্গীতানুষ্ঠান ‘লেকে পেহেলা পেহেলা পেয়ার’। একক এবং ডুয়েট হিন্দি গান দিয়ে সাজানো হয়েছে এই অনুষ্ঠানটি।

উল্লেখ্য, এটিএন বাংলার পাশাপাশি এবারের ঈদেও এটিএন নিউজে প্রচার হবে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘দু’চোখে শুধু তুমি’।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi