রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

টাকা না পাওয়ায় রণবীরের সঙ্গে আসেননি আলিয়া

প্রকাশনার সময়: ০২ এপ্রিল ২০২৪, ১৪:৪১

সম্প্রতি নেটফ্লিক্সে শুরু হয়েছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। শোয়ের প্রথম পর্বে অতিথি ছিলেন রণবীর কাপুর, ঋদ্ধিমা কাপুর ও তাদের মা নীতু কাপুর। তবে শোয়ের ওই পর্বে দেখা যায়নি রণবীর-পত্নী আলিয়াকে।

কপিল শর্মার শোতে স্বামী এবং পরিবাররে মানুষদের সঙ্গে আলিয়া হাজির না হওয়ায় জন্ম দিয়েছে নতুন বিতর্ক। গুঞ্জন শোনা যাচ্ছে— টাকা নিয়ে গোলমালের কারণেই নাকি শোতে আসেননি আলিয়া। এবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাও এক প্রতিবেদনে জানিয়েছে, সঠিক পারিশ্রমিক না পাওয়ার কারণেই আলিয়ার এ অনুপস্থিতি।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’র নির্মাতারাও তার বদলে বেছে নেয় কাপুর পরিবারকে। তবে ধারণা করা হচ্ছে, পরবর্তী অন্য কোনো পর্বে আনা হবে আলিয়াকে।

প্রসঙ্গত, আলিয়ার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানি’। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান তিনি। তবে ডেবিউ সিনেমা সেভাবে মন কাড়তে না পারলেও ধীরে ধীরে বেশ কয়েকটি সিনেমা দিয়ে দর্শকদের নজরে আসেন আলিয়া। বর্তমান সিনেমা প্রতি ১০-১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন এই অভিনেত্রী।

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘ পাঁচ বছর প্রেম করার পর ২০২২ সালে গাঁটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। তাদের সংসারে রাহা নামের একটি কন্যাসন্তান রয়েছে।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi