রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

জায়েদকে ‘কপি’ করে কাদায় গড়াগড়ি, যা বললেন নায়ক

প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২৪, ১৪:৫৩ | আপডেট: ০১ এপ্রিল ২০২৪, ১৫:২১

আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়ক জায়েদ খানের ‘সোনার চর’ সিনেমা। কয়েক বছর আগে সিনেমাটির শুটিং করেন এই চিত্রনায়ক। জাহিদ হোসেনের পরিচালনায় নির্মিত এ সিনেমাটি ইতোমধ্যে সেন্সর ছাড়পত্রও পেয়েছে। সিনেমাটি মুক্তির মধ্য দিয়ে দীর্ঘ ছয় বছর পর প্রেক্ষাগৃহে হাজির হতে যাচ্ছেন নায়ক জায়েদ খান।

পিরোজপুরের কালীগঙ্গা নদীতে ওই সিনেমাটির একটি দৃশ্যের শুটিং হয়েছিল। নদীটিতে কুমির রয়েছে জানার পরও তাতে লাফ দিয়েছিলেন তিনি। এ নিয়ে ওই সময় চর্চাও কম হয়নি। এমনকি নদীর চরে কাঁদায় অভিনেতার শুয়ে থাকার একটি ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন সময় সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন জায়েদ।

এবার সিনেমা মুক্তির আগেই জায়েদকে ‘কপি’ করে ঠিক একইভাবে নদীর পাড়ে কাদায় শুয়ে ছবি তুলেছেন এক ভক্ত। যেটা নজরে পড়েছে এই অভিনেতার। তিনি সেই ছবিটি নিজের ফেসবুক হ্যান্ডেলে শেয়ার করেছেন।

ক্যাপশনে লিখেছেন, ‘আমাকে যে কপি করেছে তাকে হয়ত আমি চিনি না, কিন্তু তার এ চেষ্টা আমাকে আনন্দিত করেছে। হলে এসে ঈদে সবাই দেখবেন “সোনার চর”।’

জানা যায়, ‘সোনার চর’ সিনেমার কাহিনী ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। সিনেমাটির শুটিং শুরু হয়েছিল ২০২১ সালে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী ও তার স্বামীর চরিত্রে ওমর সানী। লাঠিয়ালের ভূমিকায় রয়েছেন জায়েদ। এখানে তিনি একজন মুক্তিযোদ্ধা, যিনি আবার ফেরারি আসামি। সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন,পাপিয়া মাহি।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi