ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

শাকিবকে নিয়েই নির্বাচন করতে চান নিপুণ

প্রকাশনার সময়: ০৩ মার্চ ২০২৪, ১৬:৫৪

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৯ এপ্রিল। এ নির্বাচনকে ঘিরে প্যানেল গঠনে ব্যস্ত সময় পার করছেন তারকারা।

অন্য প্রতিদ্বন্দ্বীদের মধ্যে বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুন আক্তারও প্যানেল গঠনে ব্যস্ত সময় পার করছেন। এবারও তিনি সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে যাচ্ছেন।

তবে ‘সাজঘর’খ্যাত এই চিত্রনায়িকার প্যানেলে দেখা যেতে পারে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে। এই নায়ককে নিয়েই প্যানেল সাজাতে চাইছেন নিপুণ। বিষয়টি নিয়ে কথা বলেছেন চিত্রনায়ক অমিত হাসান।

সম্প্রতি শিল্পী সমিতির বনভোজনে গিয়ে এই নায়ক বলেছেন, তিনি যখন সাধারণ সম্পাদক ছিলেন তখন শাকিব খান সভাপতি ছিলেন। তাই আসন্ন নির্বাচনে শাকিবকে আনার চেষ্টা করা হচ্ছে।

অমিত হাসান বলেন, আমি নিপুণের প্যানেল থেকে নির্বাচন করছি এটা সত্য, কোন পদে নির্বাচন করবো এটা আমার ফাইনাল করা হয়নি। আশা করছি তিন থেকে চারদিনের মধ্যে আমি ঘোষণাটা দিয়ে দেব।

শাকিবকে প্যানেলে আনার চেষ্টা প্রসঙ্গে বলেন, আমরা সুন্দর একটি প্যানেল করার চেষ্টা করছি। আমরা শাকিবকে আনার চেষ্টা করছি। সবকিছু মিলিয়ে কী হয় আপনারা জানতে পারবেন। আমি যখন নির্বাচন করেছিলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মিশার বিরুদ্ধে জয়লয়াভ করেছিলাম।

এর আগে, শিল্পী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন শাকিব। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা তিনবার তিনি সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন।

অন্যদিকে, এবারের নির্বাচনে আরেকটি প্যানেলে থাকছেন ডিপজল ও মিশা সওদাগর। তবে কে কোন পদের জন্য লড়বে তা এখনও চূড়ান্ত নয়। শিগগিরই এ বিষয়ে ঘোষণা দেবেন তারা।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ