ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

তৃপ্তির পিছু ছাড়ছে না ‘অ্যানিমেল’

প্রকাশনার সময়: ০২ মার্চ ২০২৪, ০৯:২৩

যত সমালোচনাই হোক ‘অ্যানিমেল’ সিনেমায় তৃপ্তি দিমরি অভিনীত চরিত্রটি নিয়ে যে যথেষ্ট চর্চা হয়েছে, তা কেউ-ই অস্বীকার করবেন না। ‘কলা’, ‘বুলবুল’-এর মতো প্রশংসিত সিনেমা যা পারেনি, ‘অ্যানিমেল’-এর স্বল্পদৈর্ঘ্যের চরিত্রটি তা-ই করেছে। এই ছবির পর সামাজিক যোগাযোগমাধ্যমে হু হু করে অনুসারী বেড়েছে, একের পর এক সিনেমার প্রস্তাব পেয়েছেন; তৃপ্তি দিমরি হয়ে উঠেছেন হিন্দি সিনেমার অন্যতম আলোচিত অভিনেত্রী।

মুক্তির পর তিন মাস পেরিয়ে গেলেও তাই ‘অ্যানিমেল’ তৃপ্তির পিছু ছাড়ছে না। নতুন এক সাক্ষাৎকারে সিনেমাটির শয্যাদৃশ্য নিয়ে আরও একবার কথা বলেছেন তৃপ্তি। ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, পরিচালক (সন্দীপ রেড্ডি ভাংগা) পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন, এটা খুব ছোট একটা চরিত্র। কিন্তু ‘জোয়া’ চরিত্রটি খুব আকর্ষণীয় বলে মনে হয়েছিল তৃপ্তির।

অভিনেত্রীর কথায়, দর্শকদের এমন অনুভব হবে, সেটা তিনি আগে ধরতে পারেননি। তবে অভিনেতাদের ক্ষেত্রে কিছু জিনিস মেনে চলতে হয়, তাই তিনি সেটাই করেছিলেন। বহুল চর্চিত সেই শয্যাদৃশ্য নিয়ে তৃপ্তি বলেন, ‘আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি।

আমি এই পেশায় এসেছি, কারণ কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি, সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই।’ এদিকে গত সপ্তাহেই জানা গেছে তৃপ্তির নতুন সিনেমার খবর। কার্তিক আরিয়ানের বিপরীতে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিটি চলতি বছর দেওয়ালি উৎসবে মুক্তি পাবে।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ