ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

বান্ধবীকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী নাদিয়া

প্রকাশনার সময়: ০১ মার্চ ২০২৪, ১৬:৩৯ | আপডেট: ০১ মার্চ ২০২৪, ১৬:৪৯

রাজধানীর বেইলি রোডের একটি বাণিজ্যিক ভবনে আগুনের ঘটনায় নিহতদের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে। তাদের মধ্যে ৪০ জনের পরিচয় শনাক্ত হয়েছে। এ তালিকায় আছে অভিনেত্রী সালহা খানম নাদিয়ার বান্ধবী। সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) নাদিয়া নিজেই জানিয়েছেন এ খবর।

নিজের ফেসবুকে নাদিয়া লিখেছেন, বেইলি রোডের আগুনে আমার বান্ধবী দোলা ও তার বোন ইন্তেকাল করেছে।

বান্ধবীর সঙ্গে তোলা একটি ছবি প্রকাশ করে নাদিয়া অন্য এক পোস্টে লিখেছেন, এ বছর আর চাঁদ রাতে আমাদের দেখা হবে নারে দোলা। এ ছবিটা যেখানে তুলেছিলাম আমরা বেইলি রোডে। কাল রাতে সেখানেই নিষ্ঠুর আগুনের গ্রাসে তোকে হারাতে হলো আমাদের।

আরও লেখেন, ‘তোর হাসিমাখা সহজ-সরল মুখটা বোন আজীবন আমাদের কাঁদাবে। অনেক ঘুমাতে ভালোবাসতি আজকেও দেখলাম নিষ্পাপ শিশুর মতো ঘুমাচ্ছিস। আল্লাহ্ তোদের পরিবারকে দুই বোনের এই মৃত্যু শোক সহ্য করার ধৈর্য শক্তি দিক। তোদের জান্নাতবাসী করুন। আমাদের ক্ষমা করে দিস তোদের বাঁচাতে পারলাম না।’

উল্লেখ্য, রাজধানীর বেইলি রোডে সাত তলা ভবনের আগুনে এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে ওই ভবনে আগুন লাগে। ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট ঘটনাস্থলে কাজ করে এবং রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। ভবনটিতে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ছাড়াও, স্যামসাংয়ের শোরুম, গ্যাজেট অ্যান্ড গিয়ার, ইলিন, খানাস ও পিৎজা ইন।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ