ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

অভিনেত্রী মাহিরা কি মা হতে চলেছেন

প্রকাশনার সময়: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০৯

গত বছরের অক্টোবর মাসে ধুমধাম করে হয়েছিল দ্বিতীয় বিয়ে হয়েছিল। বছরের মার্চ মাসেই পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তুঙ্গে। আর তাতেই শোরগোল পড়ে গেছে।

আতিফ আসলমের সঙ্গেবোলছবি থেকেই পাকিস্তানি সিনেমায় পা রাখেন মাহিরা। সে বছরই ফওয়াদ খানের সঙ্গে জুটি বাঁধেনহামসফরসিরিয়ালে। প্রবল জনপ্রিয় হয় এই জুটি। ২০১৭ সালে মুক্তি পাওয়ারইসসিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা যায় মাহিরাকে। এক সময় রণবীর কাপুরের সঙ্গে তার ধুমপানের ছবি ঘিরে বিস্তর বিতর্ক হয়।

পরে অভিনেত্রী জানান, সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে লাগাতার কুরুচিকর ভাষায় আক্রমণ, কটাক্ষ, অপমান সহ্য করতে না পেরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তা অবশ্য পরে কাটিয়ে ওঠেন।

গত বছরের অক্টোবর পাকিস্তানি ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে মাহিরা খানের বিয়ে হয়। এটি মাহিরার দ্বিতীয় বিয়ে। এর আগে পাকিস্তানি অভিনেতা এবং প্রযোজক আলি আসকারিকে বিয়ে করেছিলেন মাহিরা। শোনা যায়, অভিনেত্রীর বাবা এই বিয়েতে একদম রাজি ছিলেন না। সে যাই হোক, ২০০৯ সালে আলি মাহিরার ছেলের জন্ম হয়। সেই ছেলের বয়স এখন প্রায় ১৪ বছর।

শোনা যাচ্ছে, এবার দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন মাহিরা। আর এই জন্য নাকি তিনি দুটি ভালো প্রজেক্টের কাজ ছেড়ে দিয়েছেন। যার মধ্যে একটিজো বাঁচে সঙ্গ সমেট লো সিরিজ রয়েছে। আরেকটি ওটিটি প্রজেক্ট। এবার খবর সত্য না মিথ্যা। তা অভিনেত্রীই বলতে পারবেন।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ