ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জিলকদ ১৪৪৫

স্বামীকে বাবা ডাকতে বলায় সিরিয়াল থেকে বাদ অভিনেত্রী

প্রকাশনার সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ২১:১৩

দীর্ঘদিনের লিভ ইন সম্পর্কের পর ২০২০ সালে বিয়ের পিঁড়িতে বসেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে ও অভিনেত্রী দোলন রায়। দীপঙ্কর যখন দোলনের গলায় মালা দেন তখন তার বয়স ছিল ৭৫ বছর। যা এখন প্রায় ৮০ ছুঁয়েছে। অন্যদিকে দোলনের বিয়ের সময় বয়স ছিল ৪৯ বছর, যা বর্তমানে ৫৩। তাই দুই তারকার বয়সের পার্থক্যটা চোখে পড়ার মতো।

যদিও ওপার বাংলার মিডিয়া ইন্ডাস্ট্রিতে এই জুটির প্রেম নিয়ে ছিল যথেষ্ট আলোচনা। সম্প্রতি ৮০ বছর বয়সী স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্কের ব্যাপারে খোলামেলা আলোচনা করে হইচই ফেলে দিয়েছেন দোলন রায়।

তারা একই ইন্ডাস্ট্রিজে কাজ করলেও এক পর্দায় একসঙ্গে দেখা যেতো না এই দম্পতির। কিন্তু কেন দেখা যেত না, তার উত্তর জানতে বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য। ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে দোলন রায় জানান, স্টার জলসার আসন্ন মেগা ‘বঁধূয়া’য় শুরুতে অভিনয়ের কথা ছিল তার। সবকিছু চূড়ান্ত হওয়ার পরেও দীপঙ্করের জন্য কাজ হারান তিনি।

এর কারণ হিসেবে তিনি জানান, সিরিয়ালে স্বামী দীপঙ্করকে বাবা বলে ডাকতে হবে বলে।

দোলন বলেন, ‘আমাকে বঁধুয়ায় প্রধান একটা চরিত্রের জন্য নেওয়া হয়েছিল। তারা আমাকে জিজ্ঞেস করল, দীপঙ্কর দা কী কাজ করবেন? আমি বললাম, কথা বলে দেখুন। তারা কথা বলল। দীপঙ্করও রাজি হলো। সবকিছুই ঠিক ছিল। কিন্তু পরদিনই হুট করে আমাকে কল করে জানিয়ে দেওয়া হলো, এই সিরিয়ালে তারা আমাকে নিতে পারছেন না।’

এর কারণ জানাতে আক্ষেপ করে অভিনেত্রী বললেন, ‘তারা বলল, দীপঙ্কর শ্বশুরের চরিত্র করবে, তুমি তো বড় বউমার চরিত্র করতে। সারাক্ষণ তুমি স্ক্রিনে যদি বাবা বাবা করে ডাকো, তাহলে প্রচণ্ড ট্রল হবে। যার কারণে তোমরা দুজন একসঙ্গে এই সিরিয়ালে স্ক্রিন শেয়ার করতে পারবে না।’

নয়াশতাব্দী/ডিএ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ