ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০, ২৩ শাবান ১৪৪৫

উচ্চতা বাড়াতে পায়ের নিচে মাটি 

প্রকাশনার সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৪২

ঢাকাই সিনেমার আলোচিত প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিল বর্তমানে ব্যস্ত রয়েছেন বাংলাদেশের মুক্তিযুদ্ধে নৌ-সেক্টর পরিচালিত সফলতম গেরিলা অপারেশন নিয়ে নির্মিতব্য ছবি ‘অপারেশন জ্যাকপট’র শুটিংয়ে।

যেই সিনেমার শুটিংয়ের বেশ কিছু দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এর মধ্যে একটি স্থিরচিত্রে দেখা গেছে, অনন্ত জলিল দাঁড়িয়ে আছেন। তার পায়ের নিচে মাটি দিয়ে উচ্চতা বাড়ানোর চেষ্টা করা হয়েছে।

ওই ছবিতে দেখা যায়, অনন্ত জলিলের পরনে সাদা স্যান্ডো গেঞ্জি, শর্ট প্যান্ট। তাকিয়ে আছেন আকাশের দিকে। সেসময় তার পাশে দাঁড়িয়ে আছেন অভিনেতা ইমন, জনসহ আরও অনেকেই।

তবে অন্য অভিনেতাদের সঙ্গে উচ্চতার মিল রাখতে অনন্ত জলিলকে দেখা গেছে পায়ের নিচে মাটি দিয়ে দাঁড়িয়ে থাকতে।সামাজিক যোগাযোগ মাধ্যমে শুটিংয়ের এই দৃশ্য বেশ ভাইরাল হয়েছে। অনেকেই নির্মাতাদের বুদ্ধির প্রশংসা করেছেন, আবার কারো কণ্ঠে অনন্ত জলিলকে নিয়ে কটাক্ষও শোনা গেছে।

এদিকে গেল বছরের শেষের দিকে এই সিনেমার প্রথম লটের শুটিং হয় এফডিসিতে। প্রথম লটের শুটিং শেষে গাজীপুরের বিভিন্ন স্পটসহ দেশের চার সমুদ্রবন্দর ও ভারত এবং ফ্রান্সের কিছু লোকশনে বাকি অংশের শুটিং হবে।

প্রসঙ্গত, বাংলাদেশের মুক্তিযুদ্ধে নৌ-সেক্টর পরিচালিত সফলতম গেরিলা অপারেশন ছিল ‘অপারেশন জ্যাকপট’। সেটাই বড় আয়োজনে তুলে ধরা হচ্ছে রুপালি পর্দায়। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু ও কলকাতার রাজীব কুমার।

এই ছবিতে ভিন্নরূপে দেখা যাবে আলোচিত অভিনেতা অনন্ত জলিলকে। এ ছাড়াও আরও অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, ওমর সানী, মিশা সওদাগর, অমিত হাসান, নীরব, ইমন, নাদের চৌধুরী, শহীদুল ইসলাম সাচ্চু, ড্যানি সিডাক, খোরশেদ আলম খসরুসহ অনেকে।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi