ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০, ২৩ শাবান ১৪৪৫

কাঞ্চনের মতো একজনকেই চান নিপুণ!

প্রকাশনার সময়: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৪২ | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

চলচ্চিত্র শিল্পী সমিতির আগামী নির্বাচনে এবার হচ্ছে না কাঞ্চন-নিপুণ পরিষদ। কারণ, সমিতির বতর্মান সভাপতি পদ থেকে সরে দাঁড়িয়েছেন ইলিয়াস কাঞ্চন। একইসঙ্গে আসন্ন নির্বাচনেও অংশ নেবেন না তিনি। আর এতেই বিপাকে পড়েছেন প্যানেলের সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

তবে সাধারণ সম্পাদক পদে নিপুণ থাকলেও বদল হচ্ছে সভাপতি প্রার্থী। তাই নিপুণ খুঁজছেন নতুন সভাপতি।

জানা গেছে, ইলিয়াস কাঞ্চনকে নিয়েই লড়তে চান নিপুণ। তাকে না পাওয়া গেলেও প্যানেলের সভাপতি পদপ্রার্থী হিসেবে কাঞ্চনের মততো কাউকেই চান এই সাধারণ সম্পাদক।

এ বিষয়ে সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিপুণ বলেন, ‘আমরা কাঞ্চন ভাইকে ছাড়তে চাই না। কিন্তু কাঞ্চন ভাই তার সংগঠনসহ আরও কিছু কারণে এবার ইলেকশন করতে চাইছেন না। তাই এবার হয়ত কাঞ্চন-নিপুণ পরিষদ হচ্ছে না।’

নিপুণ আরও বলেন, ‘উনার মত একজনকেই আমরা ভাবছি। কাঞ্চন ভাই যে হাইটের তার থেকে নিচে তো আমি নামতে পারব না। তাই উনার মতো একজনকেই ভাবছি। তবে নাম এখনই প্রকাশ করছি না।’

এদিকে কিছুদিন আগে শোনা যাচ্ছিল ডিপজল-রুবেল মিলে হচ্ছে এক প্যানেল। তবে এবার জানা গেল নতুন খবর। আসন্ন নির্বাচনে একজোট হয়েছেন মিশা সওদাগর ও ডিপজল।

প্রসঙ্গত, শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন প্রধান কমিশনার ও আপিল বিভাগ চূড়ান্ত হয়েছে। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৯ এপ্রিল। এরইমধ্যে বর্তমান কমিটি নির্বাচন কমিশন গঠন করেছে।

নয়াশতাব্দী/ডিএ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi