ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬

পর্দায় ফেরা নিয়ে যা বললেন শাবনূর

প্রকাশনার সময়: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০৫ | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৩৪

দীর্ঘদিন বিরতির পর এবার বড় পর্দায় ফিরছেন ৯০ দশকের জনপ্রিয় ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। নির্মাতা আরাফাত হোসাইনের ‘রঙ্গনা’ সিনেমার মধ্য দিয়ে পর্দায় ফিরছেন নন্দিত এই তারকা।

শনিবার (১০ ফেব্রুয়ারি) এমএস ফিল্মসের ব্যানারে নির্মিতব্য সিনেমাটির মহরত অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে পর্দায় ফেরা ও কাজ করার প্রসঙ্গে আলোচনা করেন শাবনূর।

দীর্ঘদিনের বিরতি কাটিয়ে নিজ ভুবনে ফেরা প্রসঙ্গে শাবনূর জানান, আসলে শিল্পীদের কামব্যাক বলতে কোনো কিছু নেই। এরপরই কাজে ফেরার ব্যাপারে তিনি বলেন, ‘রঙ্গনা’ সিনেমার জন্যই আমার দেশে আসা। এই সিনেমার গল্প ও গান খুব টেনে এনেছে আমাকে। এতে দর্শকরা ভিন্ন ঘরানার একটি চরিত্রে দেখতে পাবেন আমাকে। আপাতত গল্প বা এর বেশি বলা যাবে না। তবে সময় উপযোগী একটি গল্প।

অভিনেত্রী বলেন, '১০ বছর আগে আমাদের সিনেমার যে ধরনের দর্শক ছিলেন, এখন কিন্তু তা নেই। এখন আরেক ধরনের দর্শক। সবকিছু বিবেচনা করে বর্তমান প্রেক্ষাপট মাথায় রেখে তৈরি হয়েছে ‘রঙ্গনা’র গল্পটি।'

সামনে নতুন নতুন আরও সিনেমা নিয়ে কাজ করে যেতে চান জানিয়ে শাবনূর বলেন, 'এখানেই থেমে থাকব না। পরপর কাজ করব আমি। চেষ্টা করব একটির পর আরেকটি কাজ করার। একটি কথা বলতে চাই, কামব্যাক বলতে কিছু নেই। শিল্পীদের কখনো মরণ হয় না। শিল্পীরা আজীবন কাজের মাধ্যমে বেঁচে থাকে। এজন্য আমি আমার এই ফেরাকে কামব্যাক বলতে চাই না।'

নয়াশতাব্দী/ডিএ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ