ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০, ২৩ শাবান ১৪৪৫

বাকৃবি উপাচার্যের সাথে সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ

প্রকাশনার সময়: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২৮

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরীর সাথে বাকৃবি সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) কার্যনির্বাহী কমিটি ২০২৪ এর সদস্যদের সৌজন্য সাক্ষাৎ এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুর একটায় উপাচার্যের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সাংবাদিক সমিতির পক্ষ থেকে উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বাকৃবি সাংবাদিক সমিতির সভাপতি মো. রাফী উল্লাহ ফুয়াদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. তানিউল করিম জীমের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

সভায় শুরুতেই বাকৃবিসাসের কার্যক্রম সম্পর্কে উপাচার্যকে অবহিত করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমসাময়িক সমস্যা, বিশ্ববিদ্যালয়ে বহিরাগতের আনাগোনা, প্রক্টরের অনুমতি ছাড়াই বহিরাগতের পিকনিক, বিশ্ববিদ্যালয়ে রেল স্টেশনের কাজ সম্পন্ন, ছাত্রী হলগুলোতে আবাসন সংকট, বিশ্ববিদ্যালয়ের রাস্তা দিয়ে ট্রাক চলাচল এবং শিক্ষার্থীদের বিভিন্ন দাবিসহ ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়ক সমস্যা সম্পর্কে উপাচার্যকে অবহিত করেন বাকৃবিসাসের সদস্যরা।

এসময় বাকৃবি উপাচার্য বলেন, বাকৃবিতে কর্মরত সাংবাদিকরা প্রতিনিয়ত বিশ্ববিদ্যালয়ের সকল অর্জন জাতির সামনে তুলে ধরে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল করতে সর্বদা কাজ করবে। বিশ্ববিদ্যালয়ের অন্যায় ও দুর্নীতির বিভিন্ন বিষয় সম্পর্কে যেকোনো সময় আমাকে অবহিত করলে আমি প্রশাসনিকভাবে ব্যবস্থা নেবো। সর্বোপরি, আমি আমার নীতিতে সর্বদা অটল থেকে বিশ্ববিদ্যালয়ের যেকোনো দুর্নীতিকে রোধ করতে সততা, নিষ্ঠা ও তৎপরতার সাথে কাজ করে যাবো।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ

x
Naya Shatabdi