ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

মাদক মামলায় ববি ছাত্রলীগ কর্মীসহ গ্রেফতার ৩

প্রকাশনার সময়: ২৮ জানুয়ারি ২০২৪, ১৯:৪২

কুয়াকাটা সমুদ্র সৈকতে মদ খেয়ে মাতলামি করে পর্যটকদের শান্তি বিনষ্ট করার কারণে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী এবিএম মুশফিকুর রহমান সজলসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) বিকাল ৫টায় কুয়াকাটা জিরোপয়েন্টের পশ্চিম পাশে আবাসিক হোটেল সাউথ বিচের সামনের সমুদ্র সৈকত থেকে তাদের গ্রেফতার করে টুরিস্ট পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, এবিএম মুশফিকুর রহমান সজল (২৭)। তার বাড়ি মাগুরার মোহাম্মাদপুরে, আমিনুল ইসলাম মুন্না (২৭) বরিশালের কোতয়ালী, ফাহিম হোসেন (২৪) একই জেলার কোতোয়ালিতে।

গ্রেফতারকৃত দুইজন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এবিএম মুশফিকুর রহমান সজল বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী ও স্বঘোষিত ছাত্রনেতা। তার নামে এর আগে দুটি মামলা রয়েছে। ফাহিম হোসেন একই বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী

টুরিস্ট পুলিশের কুয়াকাটা জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক আবু সাহদাৎ মো. হাচনাইন পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সমুদ্র সৈকত এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য সেবন করে প্রকাশ্যে মাতলামি করে পর্যটকদের এবং স্থানীয় জনসাধারণের শান্তি বিনষ্ট ও বিরক্তিকর আচরণ করছে। আসামিরা মাতাল হয়ে পর্যটকদের এবং স্থানীয় জনসাধারণের মারতে উদ্ধত হচ্ছে। একারণে তিন জন যুবকে আটক করা হয়।

মামলা প্রসঙ্গে তিনি বলেন, আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মহিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলাটি ট্যুরিস্ট পুলিশ তদন্ত করছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

নয়াশতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ