ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মহররম ১৪৪৬

নওগাঁয় বিস্কুট খেয়ে প্রাণ গেল ২ বোনের

প্রকাশনার সময়: ১০ জুলাই ২০২৪, ১১:৩২ | আপডেট: ১০ জুলাই ২০২৪, ১১:৩৪

নওগাঁ সদর উপজেলার দোগাছী স্কুলপাড়া গ্রামে বিস্কুট খেয়ে খাদিজা (৬) ও তাবাসসুম (৮ মাস) নামে ২ সহোদর শিশুর মৃত্যু হয়েছে। একই বিস্কুট খেয়ে মইন ইসলাম (১৬) নামে আরও এক কিশোর অসুস্থ হয়ে পড়েছেন।

মঙ্গলবার (৯ জুলাই) দোগাছী স্কুলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত খাদিজা ও তাবাসসুম দোগাছী স্কুলপাড়া গ্রামের জহুরুল ইসলামের মেয়ে। অসুস্থ মইন একই গ্রামের পাইলটের ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে খাদিজা, তাবাসসুম ও মইন বাড়ির পাশের একটি দোকান থেকে বিস্কুট কিনে খায়। এর কিছুক্ষণ পরই তারা লাগাতার বমি করতে থাকে। একপর্যায়ে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাদের ২৫০ শয্যা নওগাঁ জেনারেল হাসপাতালে নেয় স্বজনরা। হাসপাতালে নেওয়ার পর বিকেলে ৮ মাস বয়সী তাবাসসুমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। উন্নত চিকিৎসার জন্য খাদিজাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যায় তারও মৃত্যু হয়। অন্যদিকে অসুস্থ মইন জেনারেল হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন।

নওগাঁ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি অপারেশন) নাজমুল হুদা দুই শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি নয়া শতাব্দীকে বলেন, বিস্কুট খাওয়ার পর অসুস্থ হয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনো নিহতের পরিবারের কেউ থানায় অভিযোগ করতে আসেনি। খাদ্যে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। তবে ময়নাতদন্ত করলে এরপরই শিশু দুটির মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ