ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মহররম ১৪৪৬

কুষ্টিয়ায় বিদ্যুৎপৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশনার সময়: ০৯ জুলাই ২০২৪, ২০:১১

কুষ্টিয়ার দৌলতপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে জিসান (১১) নামের জিসান নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পোয়ালবাড়িয়া নসিরউদ্দিন বিশ্বাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

নিহত জিসান উপজেলার ফিলিপনগর ইউনিয়নের পোয়ালবাড়িয়া গ্রামের কামাল হোসেনের ছেলে এবং পোয়ালবাড়িয়া নসিরউদ্দিন বিশ্বাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুলছাত্র জিসান স্কুল আঙিনায় খেলা করা অবস্থায় তার পায়ের একটি স্যান্ডেল অপর এক শিশু পরিত্যক্ত স্কুল ঘরের টিনের চালার ওপর ছুড়ে মারে। পরে গ্রিল বেয়ে টিনের চালার ওপর থেকে স্যান্ডেল কুড়িয়ে আনতে গিয়ে আগে থেকে বিদ্যুতায়িত হওয়া টিনের চালায় জিসান বিদ্যুৎপৃষ্ট হয়। এরপর স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মদিনা খাতুন বলেন, আমি সহ অন্য শিক্ষকরাও ক্লাসে ছিলাম। পরে বাইরে কেউ পড়ে আছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি আমাদের বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

এবিষয়ে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন বলেন, বিদুৎপৃষ্ট হওয়া এক শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তার মৃত্যু হয়েছে। স্কুল ঘরে টিনের চালায় শিশুটি বিদ্যুৎপৃষ্ট হয়েছে বলে শুনেছি।

দৌলতপুর থানার ওসি অফিসার ইনর্চাজ (ওসি) মাহবুবুর রহমান জানান, স্কুল ঘরের টিনের চালা থেকে স্যান্ডেল কুড়িয়ে আনতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শিশুর মরদেহ উদ্ধার করে নিজ হেফাজতে রাখা হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ