ঢাকা, সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মহররম ১৪৪৬

টানা ৪১ দিন জামাতে নামাজ পড়ায় সাইকেল উপহার

প্রকাশনার সময়: ২০ জুন ২০২৪, ১৩:৪৭

পিরোজপুর কাউখালীতে নামাজের উদ্বুদ্ধকরণের লক্ষে ইসলাম সেবক কেউন্দিয়া এর ব্যবস্থাপনায় ১০ থেকে ২০ বছর বয়সী তরুণদের নামাজের উদ্বুদ্ধ করেন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২০ জুন) কেউন্দিয়া হাই স্কুল মাঠে উপহারসামগ্রী তরুণ-যুবকদের হাতে তুলে দেওয়া হয়।

উপজেলার কেউন্দিয়া গ্রামের ৮টি, সেওতা ১টি ও সাহাপুর গ্রামের একটি মসজিদে টানা ৪১ দিন পাঁচ ওয়াক্ত নামাজ জামাতের সঙ্গে আদায় করায় ১৫০জন তরুণ-যুবককে বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয়েছে। এ সময় বিজয়ী দশজনকে বাইসাইকেল, দ্বিতীয় বিজয়ী ৫০ জনকে পবিত্র কোরআন ও ১টা করে টেবিল চার্জার ফ্যান, ৯০ জনকে চার্জার লাইট উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানের সভাপতি মাওলানা মুঈনউদ্দিন বলেন, বর্তমানে কোমলমতি শিশু কিশোররা মোবাইলে আসক্ত। তাই শিশু কিশোরদের নামাজের দিকে আগ্রহী করতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। এই উদ্বুদ্ধকরণ প্রতিযোগিতায় ১৫০জন তরুণ-যুবক অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীদের বিভিন্নভাবে ভাগ করে বাইসাইকেলসহ নানা ধরনের উপহারসামগ্রী তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সমাজসেবক আব্দুল লতিফ খসরু, ইউপি সদস্য মো. সাঈদ, শাহ ইমরান ফারুক ডাকুয়া, মাহমুদ হাসান, সালাত উদ্বুদ্ধকরণ ইসলাম সেবক সংগঠনের আহ্বায়ক আব্দুল ওহাব তালুকদার, সদস্য সচিব তৌহিদ কমল, সাইদুল ইসলাম, উজ্জ্বল জোমাদ্দার, মুন্না তালুকদার, সাবু মাস্টার, প্রমুখ।

স্থানীয় অভিভাবকরা এমন উদ্যোগের প্রশংসা করে বলেন, এ কার্যক্রম তরুণদের নামাজের প্রতি আগ্রহী করে তুলেছে। শিশু-কিশোররা নিয়মিত নামাজ পড়ছে।

নয়াশতাব্দী/এনএইচ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ