ঢাকা, শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জিলহজ ১৪৪৫

তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

প্রকাশনার সময়: ১১ জুন ২০২৪, ১৯:২১

সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতেই দুইদিন ধরে অনশন করছেন এক প্রেমিকা (১৮)। তার দাবি বিয়ের আশ্বাসে প্রেমিক আব্দুল আহাদ (২২) একাধিকবার শারীরিক সম্পর্ক করেছেন। তাকে বিয়ে না করলে এই বাড়িতেই আত্নহত্যা কর‌বেন বলে হুমকি দিয়েছেন এই প্রেমিকা।

সোমবার (১০ জুন) সকাল ১০টার দিকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের প্রেমিক আব্দুল আহাদের বাড়িতে এ ঘটনা ঘটে।

আব্দুল আহাত উপজেলার ওই গ্রামের মো. আশরাফ আলীর ছেলে। অপরদিকে, প্রেমিকা পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বাসিন্দা এবং একাদশ শ্রেণির শিক্ষার্থী।

প্রেমিকা কলেজ শিক্ষার্থী জানান, প্রায় বছর দেড় হলো প্রেমিক আহাদের সাথে তার পরিচয় এবং প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বিভিন্ন সময়ে তারা নানা স্থানে ঘুরে বেড়ানোর পাশাপাশি রাত্রিযাপনও করেছেন। আর এ সময় তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছেন।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে আমি আহাদকে বিয়ের জন্য চাপ দিলে, তিনি বিয়ে করতে অস্বীকার করেন। এতে বাধ্য হয়ে তার বাড়িতে বিয়ের দাবিতে দুদিন ধরে অনশন করছি। আর প্রেমিক আহাদ আমাকে বিয়ে না করলে এ মুখ আর কাউকে দেখাবো না। বরং এ বাড়িতেই আমি আত্নহত্যা করবো।

অবশ্য, প্রেমিক আব্দুল আহাদ বলেন, ও মেয়ে ভাল না। প্রেম করেছি, তাই বলে বিয়ে করতে হবে এমন আশ্বাস আমি দেইনি।

প্রেমিকের বাবা মো. আশরাফ আলী বলেন, ছেলে বলছে মেয়ে খারাপ তাই বিয়ে করবো না। তাহলে আমি কি করবো? তিনি আক্ষেপ করে ব‌লেন, বাবারা যে কত অসহায় তা বলে বোঝানো যাবে না।

এ প্রসঙ্গে মাগুড়া বিনোদন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মেহেদী হাসান ম্যাগনেট বলেন, আমি ফোনের মাধ্যমে ঘটনাটি জেনেছি এবং তাদেরকে বলেছি পারিবারিকভাবে মীমাংসা করে নিতে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, বিষয়টি আমি ফোনের মাধ্যমে জেনেছি। পরে মঙ্গলবার ঘটনাস্থলে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠিয়েছি। তিনি ফিরে এলে তার কাছ থেকে বিস্তারিত জেনে ব্যবস্থা নেওয়া হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ