ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

প্রধানমন্ত্রী ডিজিটাল হজের কার্যক্রম তদারকি করছেন: পলক

প্রকাশনার সময়: ১০ মে ২০২৪, ২০:০৮

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে ৫৬০টি মডেল মসজিদ কমপ্লেক্স নির্মাণ করছেন। আমাদের মসজিদ-মাদরাসায় ইতিহাসের সর্বোচ্চ বরাদ্দ দিয়েছেন। হাজিদের জন্য সুন্দর, সহজ, স্বচ্ছ প্রক্রিয়া করার জন্য ডিজিটাল হজের সকল কার্যক্রমের তিনি নিজে তদারকি করছেন।

শুক্রবার (১০ মে) বেলা ১১টায় সিংড়া কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত হাজী সমাবেশ-২০২৪ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

জুনাইদ আহমেদ পলক বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টঙ্গি ইজতেমার জায়গার ব্যবস্থা করে দিয়েছিলেন। তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা করেছেন। ইসলাম ধর্মের স¤প্রসারণ করার জন্য কাকড়াইল মসজিদসহ অসংখ্যক মসজিদ প্রতিষ্ঠান করেন। তিনি আমাদের দেশের স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ উপহার দিয়েছেন।

সিংড়া আরাফাতি হাজী কল্যাণ পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. মকবুল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মহসিন আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আ. লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, পৌর আ. লীগের সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, সিংড়া আরাফাতি হাজী কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাড. হারুন-অর-রশিদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার সাদাত।

এতে দোয়া পরিচালনা করেন সিংড়া কেন্দ্রীয় মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা আলী আকবর।

প্রসঙ্গত, এ বছর সিংড়া উপজেলা থেকে ২২৫ জন পবিত্র হজ পালন করবেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ