ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

আগুনে ৬ দোকান পুড়ে ছাই, স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু 

প্রকাশনার সময়: ১০ মে ২০২৪, ১৮:০১ | আপডেট: ১০ মে ২০২৪, ১৮:০৪

সুনামগঞ্জের তাহিরপুরে আগুনে পুড়ে ৬টি দোকান ছাই হয়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় ২৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার (১০ মে) দিবাগত রাত ১১টায় উপজেলার তাহিরপুর সদর বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন দেখেই ঘটনাস্থলেই স্ট্রোক করে চন্দ রায় নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

তাহিরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল জানান, আমরা হালকা বৃষ্টির কারণে বাজারে বসে নেতা কর্মীদের সঙ্গে আলাপ আলোচনা করছিলাম। এমন সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগমের দোকান ঘরসহ কয়েকটি দোকানে আগুন দেখে লোকজন চিৎকার চেঁচামেচি করে। আগুন লাগার কথা শুনে আমরা সবাই এগিয়ে আসি। প্রথমদিকে বাজারের ব্যবসায়ী ও আশপাশের লোকজন নিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করি। কিন্তু আগুনের পরিধি বেশি হওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দেই। তারা এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এই সময় তাহিরপুর সদর বাজারের ব্যবসায়ী দোকানে আগুন দেখেই স্ট্রোক করে, পরে তাকে তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত কর্মকর্তা ডা. হেলাল জানান, হাসপাতালে আনা আগেই তার মৃত্যু হয়। তবে তার শরীরে আগুনে পোড়ার কোনো চিহ্ন পাওয়া যায়নি। তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান। ৬ দোকানের প্রায় ২৬ লাখ টাকার ক্ষতি হয়েছে ব্যবসায়ীদের। তবে সময় মতো ফায়ার সার্ভিস না আসলে আরও অনেকগুলো দোকান পুড়ে ছাই হয়ে যেত বলেও জানান তিনি।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন বলেন, আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে এসেছি। আগুন নিয়ন্ত্রণে আনতে থানা পুলিশ ফায়ার সার্ভিসকে সার্বিক সহযোগিতা করেছে। ৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অনেক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন লাগার সূত্রপাত কোথায় থেকে হয়েছে তা জানা যায়নি।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ