সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ঈদে নানাবাড়িতে বেড়াতে গিয়ে যমুনায় ডুবলো দু’ভাই

প্রকাশনার সময়: ১৩ এপ্রিল ২০২৪, ১৮:২৪

জামালপুরের ইসলামপুরে ঈদ উপলক্ষে মা-বাবার সঙ্গে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনা নদীতে ডুবে মিনহাজ (৯) ও মিনাল (৭) নামে দুই সহোদরের মৃত্যু হয়েছে।

রোববার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার যমুনার দুর্গম চরাঞ্চল সাপধরী ইউনিয়নের চর শিশুয়া গ্রামের পাশ দিয়ে বয়ে চলা যমুনা নদীতে ডুবে তাদের মৃত্যুর ঘটনা ঘটে।

সাপধরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাপধরী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জয়নাল আবেদীন বিএসসি জানান, শনিবার উপজেলা বেলগাছা ইউনিয়নে জারুলতলা গ্রামের আজহার আলীর স্ত্রী চায়না আক্তার স্বামী আজহার আলী ও দুই ছেলেকে নিয়ে চর শিশুয়া গ্রামে তার বাবা দুদু সরকারের বাড়িতে বেড়াতে আসে।

রোববার দুপুরে বাড়ির পাশ দিয়ে বয়ে চলা যমুনার শাখা নদের নতুন পানিতে মাছ ধরতে যায় দুই ভাই মিনহাজ ও মিনালসহ স্থানীয় শিশুরা। সাঁতার না জানায়, মাছ ধরার কোনো এক সময় নিখোঁজ হয় দুই ভাই। পরে এলাকাবাসী অনেক খোঁজাখুঁজির পর দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে বলেও জানান তিনি।

সাপধরী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহ আলম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা-বাবার সঙ্গে ঈদের পর দিন নানার বাড়িতে এসেছিল দুই ভাই।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বলেন, দুই ভাইয়ের নদীতে ডুবে মৃত্যুর একটি সংবাদ পেয়েছি। খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ