ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট খেলার জেরে দুপক্ষের সংঘর্ষ, বীর মুক্তিযোদ্ধাসহ আহত ১৫

প্রকাশনার সময়: ১৩ এপ্রিল ২০২৪, ১৭:৫৯

নড়াইলের কালিয়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধা ও নারীসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

শনিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাবরা-হাছলা ইউনিয়নের বাবরা গ্রামে শেখ ফরিদ উদ্দিন ও হাফেজ নাসির উদ্দিন পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (১২ এপ্রিল) বিকেল ৫টার দিকে বাবরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাবরা গ্রামের সৈয়দ শহীদ আলীর ছেলে সোহাগের (৩০) সঙ্গে ইমরুল শেখের ছেলে নাবিলের (২২) পক্ষের ক্রিকেট খেলা নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে মাঠে থাকা অন্যরা সবাইকে থামিয়ে দেয়।

তবে ওই ঘটনার জেরে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বাবরা গ্রামে নাসির উদ্দিনের পক্ষের লোক সাবু শেখের ছেলের বউভাত অনুষ্ঠানের আয়োজন চলছিল। এসময় শেখ ফরিদ উদ্দিনের পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হন।

আহতরা হলেন- বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম (৭৮), সাকিবুল খান (৩৫), ফারজানা (২০), কল্পনা বেগম (৪৫), আখতারুজ্জামান (৬৫), আশরাফুজ্জামান (৩২), সজল শেখ (২৮), সাব্বির শেখ (৩১), জসিম শেখ (৩৩) সহ ১৫ জন।

খবর পেয়ে পুলিশ এসে প্রায় আধা ঘণ্টা ধরে চলা ওই সংঘর্ষ থামাতে সক্ষম হয়।

বিষয়টি নিশ্চিত করে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত। কোনো পক্ষই এখনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ